• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নড়াইলে দুই সন্তানসহ আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০২৩, ২১:৩২
নড়াইল প্রতিনিধি

নড়াইলে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে দুই সন্তানসহ আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক গৃহবধূ। বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে নড়াইল পৌর এলাকার ভওয়াখালীতে এ ঘটনা ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশী শরিফুল ইসলাম বাবলু জানান, মিঠু শেখ তার স্ত্রী শিউলি বেগমের (৩২) খোঁজ-খবর রাখেন না। সম্প্রতি তিনি আরেকটি বিয়ে করায় প্রথম স্ত্রীসহ দুই সন্তানের ভরণপোষণ দিচ্ছিলেন না। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এরই জেরে বুধবার সকালে মিঠু তার স্ত্রী শিউলিকে মারধর করেন। নির্যাতন সহ্য করতে না পেরে প্রথমে দুই সন্তানকে জুসের সঙ্গে মিশিয়ে বিষপান করিয়ে পরে নিজে বিষপান করেন।

মিঠুর গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায়। তিনি নড়াইল শহরের একটি হোটেলে কাজ করেন। তার স্ত্রী শিউলির বাবার বাড়ি নরসিংদী জেলায়। এ ঘটনার পর দ্বিতীয় স্ত্রীসহ মিঠু পলাতক বলে জানা গেছে।

প্রতিবেশী হোসনেয়ারা বেগম বলেন, কোনো কারণ ছাড়া প্রায়ই শিউলিকে শারীরিক ও মানসিক নির্যাতন করেন মিঠু শেখ। এছাড়া সন্তানদের দেখভালসহ সংসারের ভরণপোষণও দিতে চান না। এরই জেরে সন্তানদের নিয়ে আত্মহত্যার চেষ্টা চালান শিউলি।

নড়াইলে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল বিশ্বাস বলেন, বিষ খাওয়ার খবর পেয়ে হাসপাতালে গিয়েছিলাম। তারা এখন সুস্থ।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুজল কুমার বকশী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক চিকিৎসা চলছে। আরও কয়েক ঘণ্টা পর রোগীদের সার্বিক অবস্থা বলা যাবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বলেন, আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। তবে আমরা খবর নিচ্ছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গৃহবধূ,আত্মহত্যার চেষ্টা,নড়াইল,সন্তান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close