• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজমিরীগঞ্জে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৭০

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০২৩, ১৬:৪৮
হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের আজমিরীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৩ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার জলসুখা ইউনিয়নের মাধবপাশা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় সাইকুল মিয়াকে (৩৮) হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ছাড়া গ্রেপ্তার এড়াতে আহতরা বানিয়াচং ও হবিগঞ্জে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, মাধবপাশা গ্রামের আব্দুল হাসিম (কটকা) মিয়া ও একই গ্রামের লেবু হাজির মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল রোববার রাতে তুচ্ছ বিষয় নিয়ে দুপক্ষের দুই কিশোরের মধ্যে ঝগড়া হয়।

বিষয়টি নিয়ে সোমবার সকালে সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। এর আগেই উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ৩ পুলিশ সদস্যসহ কমপক্ষে ৭০ জন আহত হয়েছেন। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১৩ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মুকিত মিয়া বলেন, ‘রোববার রাতে দুই কিশোরের মধ্যে কোনো একটা বিষয় নিয়ে ঝগড়া হয়। আজকে এটি নিয়ে সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু সকালে আবার দুপক্ষ সংঘর্ষের জড়িয়ে পড়ে।’

আজমিরীগঞ্জ থানার ওসি মাসুক আলী বলেন, ‘সংঘর্ষের খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১৩ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।’

এ ঘটনায় উভয়পক্ষের দুজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

হবিগঞ্জ,সংঘর্ষ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close