• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লালমনিরহাটে বন্ধুকে দিয়ে নিজ স্ত্রীকে ধর্ষণ!

প্রকাশ:  ৩০ মার্চ ২০২৩, ২২:১৯
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে নেওয়ার কথা বলে বন্ধুকে দিয়ে নিজ স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগ উঠেছে স্বামীর বিরুেদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বুধবার (২৯ মার্চ) দিনগত মধ্যরাতে এ ঘটনা ঘটে।

অভিযোগসূত্রে ও পুলিশ জানায়, উপজেলার মধ্যগড্ডিমারী গ্রামের ওই গৃহবধূকে প্রথমে তার বাবার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলেন অভিযুক্ত স্বামী। হঠাৎ রাতে বাবার বাড়ি যেতে অনীহা দেখালে আত্মীয়ের বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে জোর করে স্ত্রীকে গাড়িতে তুলে অজানা এক বাড়িতে নিয়ে যান তার স্বামী। সেখানে স্বামী নিজে প্রথমে তার সঙ্গে দৈহিক মেলামেশা করেন। এরপর জামাল নামে এক ব্যক্তিকে ডেকে নেন তিনি।

জামাল নামের ওই ব্যক্তির সঙ্গে নিজের স্ত্রীকে দৈহিক মেলামেশার প্রস্তাব দেন স্বামী। এতে ভিকটিম সম্মতি না দিলে স্বামীর সহযোগিতায় জামাল নামের ওই ব্যক্তি তাকে ধর্ষণ করেন বলে গৃহবধূর অভিযোগ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকালে একটি অটোরিকশাযোগে অসুস্থ গৃহবধূকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেন অভিযুক্ত স্বামী। পরে বাবার বাড়ির লোকজন ভিকটিমকে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

ভিকটিমের বাবার বাড়ির লোকজনের দেওয়া মৌখিক অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে অভিযুক্ত স্বামীকে আটক করে পুলিশ।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, নির্যাতিতার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ওই গৃহবধূ বর্তমানে হাসপাতালে ভর্তি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ধর্ষণ,লালমনিরহাট,বন্ধু,স্ত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close