• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

না. গঞ্জে প্রেম নিয়ে দ্বন্দ্বে এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০২৩, ১০:১৯
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় প্রেম নিয়ে দ্বন্দ্বের জেরে মেহেদী হাসান সজীব (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে সহপাঠীর বিরুদ্ধে। এসময় রিপ্তি, অনিক, শিমুল নামে আরো তিন শিক্ষার্থী আহত হন।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার ভুলতা গাউছিয়া এলাকার ভুলতা স্কুল অ্যান্ড কলেজের পাশে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মেহেদী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার কালিপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। সে ভুলতা স্কুল অ্যান্ড কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী।

জানা যায়, একই ক্লাসের এক ছাত্রীকে পছন্দ করতো মেহেদী হাসান সজীব ও সাকিব হাসান নামে আরেক শিক্ষার্থী। এ নিয়ে মেহেদী ও শাকিবের মধ্যে বিরোধ দেখা দেয়। শুক্রবার বিকেলে তারা তর্কে জড়ায়।

শনিবার দুপুরে শাকিবসহ কয়েকজন মেহেদিকে স্কুল থেকে ডেকে বাইরে নিয়ে যায়। ওই ছাত্রীকে নিয়ে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে মেহেদীকে ছুরিকাঘাত করা হয়। এসময় রিপ্তি, অনিক, শিমুল নামের আরো তিনজনকে কুপিয়ে জখম করা হয়।

এ বিষয়ে ভুলতা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল বলেন, আমার বিদ্যাপীঠের শিক্ষার্থীদের দ্বারা এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটবে কল্পনাও করিনি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এএফএম সায়েদ বলেন, প্রেমঘটিত বিরোধের জেরে এক পক্ষের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহতদের ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,ছুরিকাঘাতে হত্যা,পরীক্ষার্থী,প্রেম,এসএসসি,দ্বন্দ্ব

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close