• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পদ্মা সেতু এলাকা থেকে গ্রেপ্তার ভারতীয় নাগরিকের মৃত্যু

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০২৩, ১০:২৩
শরীয়তপুর প্রতিনিধি

পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে সন্দেহভাজন হিসেবে আটক হওয়া কারাবন্দি ভারতীয় নাগরিক বাবুল সিং (৩৮) মারা গেছেন।

শনিবার (১৫ এপ্রিল) অসুস্থ হয়ে পড়লে শরীয়তপুর সদর হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত সাড়ে ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শরীয়তপুর জেলা কারাগার সূত্রে জানা গেছে, গত বছর ১৭ জুন পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে বাবুল সিংকে আটক করা হয়। এরপর অনুপ্রবেশ আইনে পদ্মা সেতু দক্ষিণ থানার পুলিশের করা মামলায় ওই দিনই তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

শরীয়তপুর জেলা কারাগারে বন্দি ভারতীয় নাগরিকের সংখ্যা ছিলো ২২ জন। এর মধ্যে ৪ জন নারী ও পুরুষ ১৮ জন। তাদের মধ্যে একজন মারা গেলেন।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক শরিফ উর রহমান বলেন, ভারতীয় ওই নাগরিকে যখন হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো তখন তার ব্লাড প্রেশার ও পালস কম ছিলো। রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

শরীয়তপুর জেলা কারাগারের ভারপ্রাপ্ত জেল সুপার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুর রহিম বলেন, মুমূর্ষু অবস্থায় ভারতীয় বন্দি নাগরিক বাবুল সিংকে হাসপাতালে নিয়ে আসলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট দপ্তরে চিঠি লিখেছি। সকালে মরদেহ সুরতহাল করা হবে। এ ভারতীয় নাগরিকের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। রোববার কেন্দ্রীয় কারাগারের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শরীয়তপুর,মৃত্যু,ভারতীয় নাগরিক,পদ্মা সেতু,এলাকা,গ্রেপ্তার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close