• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, দুই কলেজছাত্র নিহত

প্রকাশ:  ২৫ মে ২০২৩, ১৬:৩০
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার খোকসায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ মে) দুপুর দেড়টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের পাইকপাড়া মির্জাপুর গ্রামের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবু মুছা (১৮) ও পারভেজ হোসেন (১৮)। তারা দুজনই উপজেলার শোমসপুর আবু তালেব ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র। দুর্ঘটনার পর গাড়ি ফেলে বাসের চালকসহ অন্য স্টাফরা পালিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী মুদি দোকানি আক্তার হোসেন জানান, তিনি ঘটনাস্থল থেকে আনুমানিক ২০ মিটার দূরে গাছের নিচে বসে বিশ্রাম নিচ্ছিলেন। একটি মোটরসাইকেল কুষ্টিয়ার দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির পদ্মা গড়াই পরিবহনের যাত্রীবাহী বাসটির সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। তারা ছুটে গিয়ে সড়কের পাশের খাদ থেকে উদ্ধার করার আগেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়।

নিহতদের সহপাঠি অপর মোটরসাইকেলে থাকা হাসান আলী জানান, কলেজের ক্লাস শেষ করে তারা চার বন্ধু দুটি মোটরসাইকেল নিয়ে শিমুলিয়া ঘুরে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেন। তিনি মোটরসাইকেল নিয়ে অনেকটা সামনে এগিয়ে যান। পেছনে ছিলেন মুছা ও পারভেজ। তাদের বিলম্ব দেখে আবার পেছনে গেলে দুই বন্ধুকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বলেন, ব্যস্ততম আঞ্চলিক মহাসড়কটি পাইকপাড়ার মধ্যে এসে ইউটার্ন নেওয়ায় এখানে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। দুর্ঘটনা ও প্রাণহানি রোধে উদ্যোগ নেওয়ার জোর দাবি জানান তিনি।

খোকসা থানা পুলিশের এসআই মোজাম্মেল হক বলেন, নিহত ছাত্রদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। হাইওয়ে পুলিশ এসে মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরি ও মামলার বিষয়ে সিদ্ধান্ত নেবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কুষ্টিয়া,নিহত,কলেজছাত্র,বাস-মোটরসাইকেল,সংঘর্ষ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close