• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মিতুকে গুলি করা সেই কালু গ্রেপ্তার

প্রকাশ:  ০৩ জুন ২০২৩, ১১:২৬
চট্টগ্রাম প্রতিনিধি

প্রায় সাত বছর লুকিয়ে থাকার পর চট্টগ্রামের সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার এজাহারভুক্ত আসামি কালুকে গ্রেপ্তার করা হয়েছে। মিতুকে এই কালুই গুলি করেছে বলে সিসিটিভি ফুটেজে উঠে এসেছিল।

শনিবার (৩ জুন) রাতে চট্টগ্রাম নগরের বিশ্ব কলোনি এলাকা থেকে পিবিআই ও রাঙ্গুনিয়া থানা পুলিশের যৌথ টিম তাকে গ্রেপ্তার করে। রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মিল্কী মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মিতু হত্যা মামলার আসামি কালু দীর্ঘদিন ধরে পলাতক ছিলো। গতকাল রাতে পিবিআই ও রাঙ্গুনিয়া থানা পুলিশের একটি টিম তাকে চট্টগ্রাম শহর থেকে গ্রেপ্তার করেছে। সে বর্তমানে আমাদের হেফাজতে আছে। দুপুরের দিকে তাকে আদালতে তোলা হবে। তার বিরুদ্ধে দুইটি ওয়ারেন্ট আছে।

পিবিআইয়ের পুলিশ সুপার নাঈমা সুলতানা গণমাধ্যমকে বলেন, নগরীর বিশ্ব কলোনি এলাকা থেকে কালুকে গ্রেপ্তার করা হয়। সেখানে তিনি ছদ্মবেশে দীর্ঘদিন ধরে লুকিয়ে ছিলেন। কিলিং মিশনে তিনি আরেক আসামি মূসার সঙ্গে ছিলেন। মোটরসাইকেল থেকে তিনি মিতুকে লক্ষ্য করে গুলি করেছিলেন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ই জুন চট্টগ্রাম নগরের জিইসি মোড় এলাকায় খুন হন সাবেক পুলিশ বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এই ঘটনায় দায়েরকৃত মামলায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারসহ সাত জনকে আসামি করে আদালতে চার্জশিট জমা দেয় পিবিআই। এ অভিযোগপত্র গত ১০ অক্টোবর গ্রহণ করেন আদালত। মিতু হত্যায় বাবুল আক্তারসহ অনেকেই এরই মধ্যে গ্রেপ্তার হয়েছেন।

মিতু,হত্যা,গুলি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close