• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গের নতুন কমিটি গঠন

প্রকাশ:  ১৮ জুন ২০২৩, ২১:৩০
পূর্বপশ্চিম ডেস্ক

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ হিমাইতপুর পাবনার পাঁচ বছর মেয়াদি নির্বাহী পরিষদ, উপদেষ্টা পরিষদ ও ঋত্বিক পরিষদ গঠন করা হয়েছে।

শনিবার (১৭ জুন) সিনিয়র সভাপতি শ্রী গোপীনাথ কুন্ডুর (এসপিআর) সভাপিতত্বে ও সৌমিত্র মজুমদার পলাশের (এসপিআর) সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ড. শ্রী রবীন্দ্রনাথ সরকার ও শ্রী রঞ্জন কুমার সাহাকে যথাক্রমে সভাপতি ও সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট পাঁচ বছর মেয়াদি নির্বাহী পরিষদ গঠন করা হয়।

সম্পর্কিত খবর

    পাশাপাশি শ্রী মৃণালকান্তি মল্লিক (এসপিআর) ও শ্রী নিরঞ্জন দেবনাথকে (এসপিআর) যথাক্রমে সভাপতি ও সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট ঋত্বিক পরিষদ এবং শ্রী চন্দন কুমার সাহা ও অধ্যাপক শ্রী সমাপ্ত কুমার সাহাকে (এসপিআর) যথাক্রমে সভাপতি ও সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

    নির্বাাহী পরিষদের নির্বাচিত প্রতিনিধিরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে শ্রী গোপীনাথ কুন্ডু (এসপিআর), শ্রী যুগল চন্দ্র ঘোষ ও শ্রী কমল সেন। তত্বাবধায়ক প্রাণশংকর দাস (এসপিআর) ও সহ-তত্বাবধায়ক শ্রী সুখেন্দুকমার সাহা (এসপিআর)। যুগ্ম সম্পাদক অধ্যাপক শ্রী দিলীপ পোদ্দার, সহ-সাধারণ সম্পাদক শ্রী তাপসকুমার বর্মন (এসপিআার),সহ-সাধারণ সম্পাদক-শ্রী সজীব কুমার সিংহ (রুবেল), সাংগঠনিক সম্পাদক শ্রী বিকাশ চন্দ্র দাস, সহ - প্রতিঋত্বিক, কোষাধ্যক্ষ শ্রী সুনীল রায়, সহ-কোষাধ্যক্ষ শ্রী ধীশংকর সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রীহিরন্ময় ঘোষ, সহ- প্রতিঋত্বিক, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী উত্তম কুমার ভৌমিক,শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. শ্রী নরেশ চন্দ্র মধু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শ্রী সুদেব ঘোষ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শ্রী জয়ন্ত দে, সাংস্কৃতিক সম্পাদক শ্রী রথীন মিত্র ও দপ্তর সম্পাদক শ্রী বলাইকৃষ্ণ সাহা এবং ১৪ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ।

    পূর্বপশ্চিমবিডি/এসআর

    শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close