• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গৃহবধূর লাশ নিয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে মানববন্ধন

প্রকাশ:  ২৬ জুলাই ২০২৩, ০২:২৮
পূর্বপশ্চিম ডেস্ক

টাঙ্গাইলের সখীপুরে রুনা আক্তার (২২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। তার মরদেহ নিয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছেন স্বজনরা।

সোমবার (২৪ জুলাই) রাতে উপজেলার কচুয়া গ্রামে স্বামীর বাড়িতে মারা যান রুনা। তার স্বামীর নাম দেওয়ান সাব্বির। স্বজনদের অভিযোগ, রুনাকে হত্যা করা হয়েছে।

এ হত্যাকাণ্ডের প্রতিবাদ ও অভিযুক্তদের গ্রেপ্তার দাবিতে মঙ্গলবার বিকেলে রুনার মরদেহ নিয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন স্বজনরা। এর আগে দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

স্বজনরা জানান, প্রায় আড়াই বছর আগে সাব্বির ও রুনা আক্তারের বিয়ে হয়। এই দম্পতির ছয় মাসের একটি কন্যাসন্তান রয়েছে। বিয়ের পর থেকেই সাব্বির রুনার কাছে টাকা দাবি করে আসছিলেন। সন্তান জন্মের পর থেকে টাকা চাওয়ার মাত্রা আরও বেড়ে যায়। টাকা না দিলে রুনাকে হত্যার হুমকি দেওয়া হতো। কয়েক দফায় সাব্বিরকে চার লাখ টাকা দেওয়া হয়।

সর্বশেষ গত মাসেও দুই লাখ টাকা দাবি করেন সাব্বির।

মৃতের নানা মুকলেছুর রহমান বলেন, “স্বামীর বাড়ির লোকজন সোমবার রাতে জানায় রুনা আত্মহত্যা করেছে। আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি রুনা খাটে শুয়ে রয়েছে। তার মুখে বালিশের ছাপ এবং গলায় আঘাতের চিহ্ন ছিল।”

মৃতের বাবা রফিকুল ইসলাম বলেন, “আমার মেয়েকে স্বামী, শ্বশুর, শাশুড়ি, জা, ভাসুররা মিলে হত্যা করেছে। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি করছি। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।”

বিষয়টি নিয়ে জানতে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং ওসি তদন্তকে কল করা হলেও তারা সাড়া দেননি।

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন বলেন, “খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। প্রতিবেদন পেলে বোঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।”

টাঙ্গাইল,গৃহবধূ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close