• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশ:  ১৫ আগস্ট ২০২৩, ১১:০০
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতের পৃথক পৃথক অভিযান পরিচালনা করা হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) বিকেলে উপজেলার হরিশপুর গ্রামে একটি ভেজাল খাদ্য উৎপাদন ও উৎপাদিত খাদ্য পণ্যে অবৈধ রং মেশানোর অপরাধে কারখানার মালিক মইন উদ্দীন নামের এক ব্যক্তিকে ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে সহকারি কমিশনার (ভ’মি) মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই কারখানার ভেজাল খাদ্যদ্রব্য ধ্বংস করা হয়। এসময় স্যানিটারি ইন্সপেক্টর, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য এবং জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

    অপরদিকে একইদিন সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে উপজেলার চকমুনুগ্রামের একটি মাদকের আখড়ায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন। এসময় মাদকের আখড়ায় মাদক সেবন অবস্থায় আটক করে ওই গ্রামের শহিদুল মোল্লাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৯ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া মোহাম্মদ আলম ও হাসান নামের দুইজনকে সংশোধনে সুযোগ হিসেবে ৫শত টাকা করে অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন।

    উপজেলাকে মাদক বিহীন করতে এই ধরণের অভিযান আগামীতেও চলমান থাকবে বলে জানায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন। তাই উপজেলার যেখানেই এই ধরনের মাদকের আখড়া ও অবৈধ কারখানাসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ড চলমান রয়েছে সেই বিষয়ে নির্ভরযোগ্য তথ্য প্রশাসনকে জানিয়ে সমাজ ও দেশকে রক্ষা করতে উপজেলার সকলের সার্বিক সহযোগিতা চেয়েছেন এই কর্মকর্তা।

    ভেজাল খাদ্য উৎপাদন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close