• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সন্ত্রাসী হামলায় নিহত কৃষক সুফল বিশ্বাসের পরিবারের পাশে মাশরাফি

প্রকাশ:  ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২৬
শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল - ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মূর্তজা শনিবার (৯সেপ্টেম্বর) দুপুরে লাহুড়িয়া ইউপি কল্যাণপুর গ্রামের সন্ত্রাসীদের হাতে নিহত কৃষক সুফল বিশ্বাসের গ্রামের বাড়িতে যান। এ সময় তিনি নিহত সুফলের স্ত্রী সোনা রানী বিশ্বাস, মা দেনতারা বিশ্বাস ও পিতৃ হারা শিশু সন্তান সুদেব বিশ্বাসের সাথে কথা বলেন ও তাদের পরিবারের খবর নেন।

এমপি মাশরাফি বিন মর্তজা নিহত সুফলের পরিবারের পাশে থাকার অঙ্গিকার পূর্ণঃব্যাক্ত করে বলেন, আমি ক্ষমতায় না থাকলেও আপনাদের পরিবারের পাশে থাকবো। এসময় এলাকার প্রায় ৮শতাধিক হিন্দু পরিবার কে ঐক্যবদ্ধ হয়ে শক্তিশালী হতে হবে। আমরা যেমন থাকবো আপনারাও তেমনি থাকবেন, এদেশের মাটি আপনাদের আমাদের সকলের। নিজেদের কে কখনো দুর্বল মনে করবেন না। সব সময় আমরা আপনাদের পশে আছি এবং থাকবো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান কামরান আহমেদ শিকদার, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুম শিকদার, শিক্ষক ও সমাজ কর্মী শংকর কুমার লস্কর প্রমুখ।

উল্লেখ্য,লোহাগড়ার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে ১৭ আগষ্ট সন্ধ্যায় সন্ত্রাসীরা হাতুড়ি ও লাঠির দিয়ে সুফল বিশ্বাস পিটিয়ে হত্যা করে । এ ঘটনায় নিহতের স্ত্রী সোনা রানী বিশ্বাস চারজনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলেও পুলিশ ঘটনার মূল হোতাদের এখনো আটক করতে পারে নেই।

মাশরাফি বিন মর্তুজা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close