• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ধামরাই প্রেস ক্লাবের সভাপতি শামীম, সম্পাদক মাসুদ

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩১
সাভার প্রতিনিধি

ঢাকার ধামরাই উপজেলা প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে-২০২৩ এ দ্বিতীয় মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তর পত্রিকার ধামরাই প্রতিনিধি মো. শামীম খান। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আলোকিত প্রতিদিনের ধামরাই প্রতিনিধি মো. মাসুদ রানা।

সহসভাপতি হিসাবে দৈনিক স্বদেশ বিচিত্রা ও দৈনিক সমাচারের ধানরাই প্রতিনিধি বিচিত্রা রঞ্জিত কুমার পাল, যুগ্ম সাধারণ সম্পাদক বেসরকারি টেলিভিশন চ্যানেল মুভি বাংলার ধামরাই প্রতিনিধি মো. সাইফুল ইসলাম ও দৈনিক গণমুক্তি পত্রিকার ধামরাই প্রতিনিধি মো. মামুন হোসেন, পল্লী টিভি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ধামরাই প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম সাংগঠনিক সম্পাদক, দৈনিক স্বাধীন সংবাদের ধামরাই প্রতিনিধি ডা. দেওয়ান মো. ফজলুর রহমান সবুজ অর্থ ও দপ্তর সম্পাদক, দৈনিক অগ্নিশিখা পত্রিকার ধামরাই প্রতিনিধি মো. শরীফুল ইসলাম শরীফ প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক ভোরের সময় পত্রিকার ধামরাই প্রতিনিধি মো. মোশারফ হোসেন ক্রীড়া ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক, কার্যকরী সদস্য দৈনিক স্বাধীন মত পত্রিকার ধামরাই প্রতিনিধি মো. রবিউল করিম বিপ্লব ও দৈনিক লাখোকণ্ঠ পত্রিকার ধামরাই প্রতিনিধি কাজী মো. মিজানুর রহমান মিজান নির্বাচিত হয়েছেন।

উৎসবমুখর পরিবেশে ধামরাই পৌর শহরের যাত্রাবাড়ী মাধব প্লাজায় ধামরাই উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ধামরা উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২৩ এর প্রধান নির্বাচন কমিশনার ও প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন ধামরাই উপজেলার সমাজসেবা কর্মকর্তা এস এম হাসান। সহযোগী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ঢাকা জেলা আইনজীবী সমিতির প্রখ্যাত সিনিয়র আইনজীবী মো. আমিনুর রহমান আমিন ও আইনজীবী মোহাম্মদ মিজানুর রহমান আবুল কালাম।

আরিফুল ইসলাম সাব্বির

০১৭৭৪৫৪৯৬৮৭

তারিখ - ১১ সেপ্টেম্বর ২০২৩

প্রেসক্লাব

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close