• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নওগাঁয় র‌্যাবের অভিযানে চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ:  ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৭
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটের আবাদপুর এলাকা হতে ২০৭৯লিটার চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল। আটকৃতরা হলো ধামইরহাট উপজেলার আবাদপুর গ্রামের শ্রী সুরেশ সিং এর ছেলে শ্রী পলাশ সিং (২০) ও শ্রী বিজেন সিং এর ছেলে শ্রী বিজেট সিং (৪০)। র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ও সহকারি পুলিশ সুপার মোঃ ইমদাদ হোসেন বিপুল এর নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা বলে শুক্রবার সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

র‌্যাবের দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে পলাশ ও বিজেট দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে নওগাঁ জেলার ধামইরহাট থানার আবাদপুর গ্রামে নিজ বাড়িতে চোলাই মদ উৎপাদন করে তা গ্রামের যুবকদের নিকট ৫০টাকা ও ১০০টাকা করে ছোট ছোট বোতলে বিক্রয় করে আসছিল। র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে তাদের নিজ বাড়িতে বিপুল পরিমান চোলাই মদ মজুদ অবস্থায় আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে নিজ বসত বাড়ীতে উৎপাদন করে উৎপাদনকৃত চোলাই মদ সংরক্ষণ করে নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার ধামইরহাট থানায় একটি মামলা রুজু করে থানা পুলিশের হাতে আটককৃতদের সোর্পদ করা হয়েছে।

অপরাধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close