• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লালমনিরহটে গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২৩, ০০:৩২
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নে আফরোজা বেগম (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে ইউনিয়নের টিকটিকি বাজার সংলগ্ন সাকোয়া একালায় গৃহবধূর বাবার বাড়ি থেকে তার মরদেহে উদ্ধার করে পুলিশ।

নিহত গৃহবধূ আফরোজা ওই এলাকার আবুল হোসেনের মেয়ে এবং লালমনিরহাট জেলা শহরের নর্থবেঙ্গল এলাকার মার্জান আলীর স্ত্রী।

স্থানীয়রা জানায়, প্রায় এক বছর আগে জেলা শহরের বক্তার আলীর ছেলে মার্জানের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় আফরোজার। পছন্দের ছেলের সাথে বিয়ে না হওয়ায় বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। বিয়ের পর থেকেই মার্জান লেখাপড়ার কারণে ঢাকায় থাকতেন। এ কারণে দিন দিন স্বামী-স্ত্রীর মধ্যে আরো দূরত্ব বেড়ে যায়। এ সুযোগে স্ত্রী আফরোজা তার পূর্বের পছন্দের ছেলের সাথে যোগাযোগ রাখে এবং বেশিরভাগ সময় বাবার বাড়িতে থাকতো। স্বামী মার্জান স্ত্রীকে ফোন দিলে ফোন ব্যস্ত পায়। পরে বিষয়টি তার স্বামী জানতে পারলে তাকে সেখান থেকে সরে আসতে বলে। তাতেও কোন কাজ না হলে তার স্বামী আর কোনোদিন তার কাছে আসবে না বলে সাফ জানিয়ে দেয়।

সর্বশেষ গত মঙ্গলবার গভীর রাত পর্যন্ত স্বামী-স্ত্রীর মাঝে মোবাইল ফোনে কথোপকথন হয়। এরপর বুধবার সকালে নিজ ঘরে তার বাবা-মা মেয়ের মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে থানা পুলিশ এসে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

লালমনিরহাট সদর থানার ওসি তদন্ত স্বপন কুমার রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করি।

এ সময় মৃত আফরোজার ব্যবহৃত মোবাইল ফোনটি তদন্তের জন্য জব্দ করে থানায় নিয়ে আসা হয় বলেও জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

লালমনিরহাট,উদ্ধার,মরদেহ,গৃহবধূ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close