• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

না. গঞ্জে মাকে আটকে রেখে মেয়েকে গণধর্ষণের অভিযোগ

প্রকাশ:  ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪৪
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বসতঘরে ঢুকে মাকে আটকে রেখে মেয়েকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২২ সেপ্টেম্ব) রাত ১টায় আড়াইহাজার থানাধীন সাতগ্রাম ইউনিয়নে এ ঘটনা ঘটে। রোববার (২৪ সেপ্টেম্বর) এ ঘটনায় থানায় ধর্ষিতার মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলো- আড়াইহাজারের শখেরগাঁও কাজীপাড়া এলাকার শহিদুল্লার ছেলে আশিক (২০), ফজার ছেলে ছরহাব (২৮), সাতগ্রামের টেকপাড়ার মোস্তফার ছেলে হিমেল (২৬), শেরুর ছেলে এনামুল (২৫), মনির হোসেনের ছেলে সুজন (২৪)।

জানা যায়, ধর্ষণের শিকার ওই নারীর (২৬) স্বামী প্রবাসে থাকায় তিনি সন্তান নিয়া মায়ের বাড়িতে থাকেন। স্থানীয় বাজারে আসা-যাওয়ার পথে অভিযুক্তরা তাকে উত্ত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিতো। শুক্রবার রাতে বাড়িতে ঢুকে ওই নারীর মাকে মারধর করে এবং মুখ বেঁধে পাশের ঘরে আটকে রেখে আশিক ও এনামুল তাকে কয়েক দফায় ধর্ষণ করে।

এ সময় অন্যান্য সহযোগীরা ধর্ষণের শিকার নারীর মাকেও যৌন নিপীড়ন করে। মোবাইলে মেয়ের নগ্ন ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করার হুমকি দেয়।

পরদিন সকালে ধর্ষণের শিকার নারী বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় মামলা হয়েছে জানিয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক তৈয়ব জানান, আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,অভিযোগ,গণধর্ষণ,মেয়ে,আটক,মা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close