• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লালপুরে অগ্নিদগ্ধ হয়ে মা-মেয়ের মৃত্যু

প্রকাশ:  ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪৪
নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে অগ্নিদগ্ধ হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এসময় আরো একজন দগ্ধসহ দুইজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের নওয়াপাড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মৃত দুইজন হলেন- নওয়াপাড়া গ্রামের মৃত সাধুর স্ত্রী শাহানাজ বেগম (৪০) ও তার মেয়ে মায়েশা খাতুন (৮)। দগ্ধ হয়েছেন শাহানাজের বৃদ্ধা মা ইয়াতুল বেগম (৭০) ও উদ্ধার কাজে এসে আহত হয়েছেন শহিদুল্লাহর ছেলে সজল (২২)।

জানা যায়, বুদ্ধিপ্রতিবন্ধী শাহানাজ বেগমের স্বামী মারা যাওয়ায় তার মা ও মেয়েকে নিয়ে টিনশেডের একটি ঘরে থাকতেন। ওই ঘরেই রান্না করতেন তারা। শাহানাজের থেকে অসাবধানতাবশত ঘরের পাটকাঠির বেড়ায় আগুন ধরে যায়। এসময় ওই নারীসহ ঘরে থাকা তার মা-মেয়ে আটকা পড়েন।

পরে স্থানীয়রা গিয়ে আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস ওই নারীর লাশ উদ্ধার করে এবং শিশুসহ দুজনকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে বুধবার (২৭ সেপ্টেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় শিশু মাইশা মারা যায়। উদ্ধার কাজে অংশ নিতে এসে অসুস্থ হয়ে সজল নামে এক যুবক লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

লালপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ ছাব্বির আহমেদ বলেন, রাত ৯টার দিকে উপজেলার নওয়াপাড়া এলাকায় বাড়িতে আগুন লাগার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। দ্রুত সময়ের মধ্যে আগুন ছড়িয়ে পড়ায় শাহানাজ দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে রাতে কুপি বাতির আগুন থেকে ঘরের পাটকাঠির বেড়ায় ধরে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নাটোর,মৃত্যু,লালপুর,অগ্নিদগ্ধ,মা-মেয়ে

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close