• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আলুর সিন্ডিকেট নিয়ন্ত্রণের চেষ্টা করছি: কৃষিমন্ত্রী

প্রকাশ:  ২৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:৩০
টাঙ্গাইল প্রতিনিধি

আলুর সিন্ডিকেট নিয়ন্ত্রণের চেষ্টা করছি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ চত্বরে কৃষিমেলা উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ড. আব্দুর রাজ্জাক বলেন, গত বছর দাম না পাওয়ায় আলুর উৎপাদন কিছুটা কম হয়েছে। তবে সরকার আমদানি করার পরও আলুর দাম এতোটা হয়েছে সিন্ডিকেটের কারণে। আমরা সিন্ডিকেট নিয়ন্ত্রণের চেষ্টা করছি।

বিএনপির ৪৮ ঘণ্টার আলটিমেটাম প্রসঙ্গে তিনি বলেন, ৪৮ ঘণ্টা কেন, ৪৮ দিনেও বিএনপি সফল হবে না। ১৫ বছর আগে তাদের আন্দোলন যেখানে ছিলো, সেখানেই আছে। নির্বাচনের বাকি আর মাত্র তিন মাস। এ সময়ে আলটিমেটাম, বোমাবাজি, সন্ত্রাস যতো কিছুই করুক তারা সফল হতে পারবে না।

এক প্রশ্নের জবাবে কৃষিমন্ত্রী বলেন, রাজনৈতিক উদ্দেশ্যে আমেরিকা ভিসা নীতি দিয়ে থাকতে পারে। এতে কিছু যায় আসে না। এসব করে কেউ নির্বাচন বানচাল করতে পারবে না। সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সরকারের দায়িত্বে থাকবেন শেখ হাসিনা। তাঁর অধীনেই জানুয়ারিতে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন, জেলা আওযামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, উপজেলা সহসভাপতি ইয়াকুব আলী, মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কৃষিমন্ত্রী,আলু,সিন্ডিকেট,নিয়ন্ত্রণ,ড. আব্দুর রাজ্জাক,আওয়ামী লীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close