• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মাছভর্তা দিয়ে ভাত খেয়ে দুই বোনের মৃত্যু

প্রকাশ:  ২৮ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৩৮
নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়া উপজেলায় মাছভর্তা দিয়ে ভাত খাওয়ার পর অসুস্থ হয়ে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের মালকুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- মালয়েশিয়াপ্রবাসী নাজিম উদ্দিনের মেয়ে ফেমা খাতুন (১৫) এবং ফারিয়া খাতুন (৯)। ফেমা বাদোপাড়া উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণিতে ও ফারিয়া মালকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়তো।

পরিবারের স্বজনরা জানান, রাতে বাড়িতে তৈরি করা টাকি মাছের ভর্তা দিয়ে ভাত খাওয়ার পরে অসুস্থ হয়ে পড়ে ফেমা ও ফারিয়া। পরে দু’জনই বমি করতে থাকে। একপর্যায়ে অসুস্থ অবস্থায় তাদের নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বড় বোন ফেমা খাতুন মারা যায়। আর মেডিকেলে ভর্তির পর ফারিয়া মারা যায়।

নিহতর মা আকলিমা খাতুন বলেন, টাকি মাছের ভর্তা তৈরি করে দুই মেয়েকে ভাত খেতে দিই। খাবার খাওয়ার ১০ মিনিট পরে তারা বমি করতে করতে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয় ইউপি সদস্য মুকুল হোসেন বলেন, খাদ্য বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ফেমা খাতুনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আর ফারিয়া খাতুন শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়ায় সেখানে ময়নাতদন্ত হবে।

প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নাটোর,মৃত্যু,বোন,ভাত,মাছ,ভর্তা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close