• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দরজা ভেঙে মা-ছেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০২৩, ১০:৫১
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের মাইপাড়া গ্রামে ঘরের দরজা ভেঙে মা ও ছেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। একই দড়িতেই ঝুলছিলো পাঁচ বছরের শিশু ও তার মায়ের মরদেহ।

রোববার (৮ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে শান্তনা বেগমের বয়স ২৮ বছর। আর তার একমাত্র ছেলে জিহাদের বয়স পাঁচ বছর। তারা পুঠিয়া উপজেলার মাইপাড়া গ্রামের মোহাম্মদ আলী জয়ের স্ত্রী-সন্তান।

রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) রফিকুল ইসলাম জানান, ঘরের দরজা ভেঙে মা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি রহস্যজনক। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আর্থিক অসচ্ছলতা ও পারিবারিক অশান্তির জের ধরে এমন ঘটনা ঘটে থাকতে পারে।

রোববার বিকেলে ঘরের আড়ার সঙ্গে একই দড়িতে মা ও ছেলের ঝুলন্ত মরদেহ দেখতে পান পরিবারের লোকজন। পরে খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

শান্তনা বেগমের স্বামী মোহাম্মদ আলী জয় জানান, তিনি পেশায় দিনমজুর। সকালে বের হন সন্ধ্যায় কাজ থেকে ফেরেন। আজ বাড়ি এসে দেখেন ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখেন স্ত্রী-ছেলের মরদেহ শয়নকক্ষের আড়ায় সঙ্গে ঝুলছে। আর একই দড়িতে ছিল মা-সন্তান। এরপর তিনি থানায় খবর দিলে পুঠিয়া থানা পুলিশ গিয়ে মরদেহগুলো উদ্ধার করে।

তবে উদ্ধারের আগে সুরতহাল প্রতিবেদন তৈরির সময় মরদেহ দুইটির শরীরে কোনো আঘাতের চিহ্ন মেলেনি। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মা ও সন্তানের মরদেহ রামেকের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন এলে মৃত্যুর রহস্য জানা যাবে। আপাতত এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজশাহী,উদ্ধার,মরদেহ,দরজা,ঝুলন্ত,মা-ছেলে

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close