• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নিখোঁজের সাতদিন পর সীমান্তে মিললো নির্মাণশ্রমিকের মরদেহ

প্রকাশ:  ১২ অক্টোবর ২০২৩, ০৯:৫৮
ফেনী প্রতিনিধি

ফেনীর পরশুরামে নিখোঁজের সাতদিন পর ভারত সীমান্তের পিলার সংলগ্ন একটি গাছ থেকে নজরুল ইসলাম (৩২) নামে এক নির্মাণশ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নজরুল ইসলাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের মুন্সির খিল গ্রামের আবুল বসরের ছেলে।

পরশুরাম থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ৫ অক্টোবর সকালে নজরুল ইসলাম বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। তার পরিবারের সদস্যরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে ওই দিন সন্ধ্যায় তার ভাই আবুল কাশেম পরশুরাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, নজরুল ইসলাম মানসিকভাবে অসুস্থ। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক। তার দুই সন্তান রয়েছে।

আবুল কাশেম জানান, নিখোঁজের সাতদিন পর বুধবার সন্ধ্যায় স্থানীয়রা দক্ষিণ গুথুমা গ্রামের ভারত সীমান্তের পিলার সংলগ্ন একটি গাছে মরদেহ ঝুলতে দেখে ইউপি সদস্য সরোয়ারুল করিম চৌধুরীকে খবর দেন। মরদেহ দেখে আমার নিখোঁজ ভাই নজরুলের বলে নিশ্চিত হয়েছি।

ইউপি সদস্য সরোয়ারুল করিম চৌধুরী বলেন, পুলিশসহ গ্রামবাসীকে সঙ্গে নিয়ে মরদেহটি নজরুলের বলে নিশ্চিত হয়েছি। ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন খান বলেন, ৫ অক্টোবর আবুল কাশেম চৌধুরী তার ভাই নিখোঁজ হয়েছে বলে থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বুধবার সন্ধ্যায় ইউপি সদস্য পুলিশকে একটি ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়ার খবর দেন। পরে মরদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মরদেহ,নির্মাণশ্রমিক,সীমান্ত,নিখোঁজ,ফেনী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close