• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রতীমা বিসর্জনে গিয়ে খুলনায় কলেজ ছাত্র নিখোঁজ

প্রকাশ:  ২৫ অক্টোবর ২০২৩, ১৫:৫৩
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি

খুলনার জেলখানা ঘাট এলাকা থেকে মঙ্গলবার রাতে হৃদয় কুমার শীল (২২) নামে দৌলতপুর ডে-নাইট কলেজের অনার্স প্রথম বর্ষের এক ছাত্র নিখোঁজ হয়েছে। সে রুপসার আইচগাতি ইউনিয়নের রাজাপুর এলাকার দীলিপ চন্দ্র শীলের ছেলে। বুধবার (২৫ অক্টোবর) তার ভাই কৃষ্ণ চন্দ্র শীল কেএমপির সদর থানায় এ সংক্রান্তে একটি সাধারণ ডায়েরী করেছেন যার নং-১৮৪৩।

সাধারণ ডায়েরী ও পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার রাত আনুমানিক ১১ টার দিকে হৃদয় খুলনার ২১ ওয়ার্ডের জেলখানা ঘাট এলাকা থেকে নিখোঁজ হয়। এরপর সম্ভাব্য সব জায়গায় ব্যাপক খোঁজাখুঁজির পরও কোথাও সন্ধান না পেয়ে তার ভাই কষ্ণ চন্দ্র শীল বুধবার কেএমপির সদর থানায় ঐ সাধারণ ডায়েরী করেন।

জানানো হয়, নিখোঁজ হৃদয়ের গায়ের রং শ্যামলা, ছোট ছোট করে চুলকটা ও ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার ছিল। কেউ তার সন্ধান পেলে ফুফাতো ভাই ২৩ নং ওয়ার্ডের আহসান আহম্মেদ রোডের তাপস চন্দ্রী শীলের ০১৭২০-৯০১৯৯৬ নং মোবাইলে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, নিখোঁজের আগে সে সদর হাসপাতাল সংলগ্ন জনৈক আনন্দ ভ্যারাইটিস স্টোরে তার পরিধেয় প্যান্ট,পাঞ্জাবি, মানিব্যাগ ও একটি মোবাইল রেখে প্রতীমা বিসর্জনে যাচ্ছে বলে চলে গিয়ে আর ফিরে আসেনি।

এব্যাপারে সাধারণ ডায়েরীর তদন্ত কর্মকর্তা এস আই (নিরস্ত্র) জামাল উদ্দিন (বিপি) পূর্বপশ্চিম বিডিকে জানান, নিখোঁজ কলেজ ছাত্রের পরিবারের সদস্যরা বর্তমানে থানায় অবস্থান করছেন। তাদের থেকে আরোও বিস্তারিত জেনে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিখোঁজ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close