• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাঁদপুরে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ২

প্রকাশ:  ২৮ অক্টোবর ২০২৩, ০৯:৩৬
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) রাতে সাড়ে ৮টার দিকে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের কামতা বাজার চৌধুরী বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুই মোটরসাইকেল আরোহী হলেন- আবদুর রহমান (২৮) ও মো. সোহাগ (২২)।

আবদুর রহমান কামতা এলাকার পনিশাইর গ্রামের মো. আবু তাহের মিয়ার ছেলে এবং সোহাগ একই গ্রামের মো. ইমাম হোসেনের ছেলে। আবদুর রহমান পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী। আর সোহাগ পেশায় কাঠমিস্ত্রি।

আবদুর রহমানের সহপাঠী রাজিব ও এলাকার বাসিন্দা মিজানুর রহমান বলেন, আবদুর রহমান ব্যবসায়িক কাজে সন্ধ্যার পর প্রতিবেশী সোহাগকে সঙ্গে করে মোটরসাইকেল নিয়ে বের হয়। ঘটনাস্থলে পৌঁছালে অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। অটোরিকশাটি চলে গেলেও তারা দুজন গুরুতর আহত অবস্থায় সড়কে পড়ে থাকে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহমদ কাজাল জানান, বাইক দুর্ঘটনার শিকার দুই যুবক হাসপাতালে আনার আগেই মারা গেছেন।

এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে এসে নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরি করেছেন চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে দুজনের মরদেহ হস্তান্তর করা হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,সংঘর্ষ,চাঁদপুর,অটোরিকশা,মোটরসাইকেল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close