• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পুলিশ কনস্টেবল হত্যার প্রতিবাদে শ্রীমঙ্গল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের মানববন্ধন

প্রকাশ:  ০২ নভেম্বর ২০২৩, ১৬:১০
মৌলভীবাজার প্রতিনিধি

বিএনপির মহাসমাবেশে নিহত পুলিশ সদস্য মো আমিরুল ইসলাম (পারভেজ) হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ শ্রীমঙ্গল উপজেলা শাখা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুর ১২টায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান সংসদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. ছালেক এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কুমুদ রঞ্জন দেব, সাবেক ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন ছমরু। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মমিনুল হোসেন সোহেল, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, মুক্তিযোদ্ধা সন্তান এম নাসির, কানাই, নূর মোহাম্মদ সাগর প্রমুখ। মানববন্ধনে একাত্ততা প্রকাশ করেন, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ। এছাড়াও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ মানববন্ধনে একাত্ততা প্রকাশ করেন।

এসময় বক্তারা বলেন, বিএনপির সমাবেশে যাকে হত্যা করা হয়েছে তার বাবার বাংলাদেশ স্বাধীন যুদ্ধে নেতৃত্ব দিয়ে ছিলেন। তার বাবা যখন যুদ্ধে ছিল তিনি কখনো চিন্ত করেনি তার ছেলে এই স্বাধীন দেশে এত নির্মমভাবে খুন হবে। এ খুনের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান। এসময় মুক্তিযুদ্ধ সন্তান সংসদের পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানানো হয়।

মানববন্ধন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close