• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চালক আটক

না. গঞ্জে মাইক্রোবাস যোগে এসে কাভার্ডভ্যানে আগুন

প্রকাশ:  ০৭ নভেম্বর ২০২৩, ০২:২৫ | আপডেট : ০৭ নভেম্বর ২০২৩, ০২:২৯
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে মাইক্রোবাসে এসে একটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে অবরোধ সমর্থনকারি অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা। আগুন দিয়ে পালানোর সময় ধাওয়া করে মাইক্রোবাস চালককে আটক করেছে পুলিশ।

সোমবার (৬ নভেম্বর) রাত সাড়ে ৯টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে জেলা রেজিস্ট্রি অফিসের সামনে রাস্তার পাশে পার্কিং করা একটি কাভার্ডভ্যানে আগুনের এ ঘটনা ঘটে।

কাভার্ডভ্যানের চালক জিল্লুর রহমান জানান, কাভার্ডভ্যানে সিমেন্ট নিয়ে নরসিংদী নামিয়ে আবার কারখানায় ফিরে আসার পথে নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রি অফিসের সামনে ইঞ্জিনে সমস্যা দেখা দেয়। পরে সড়কের পাশে গাড়িটি পার্কিং করে মিস্ত্রির খোঁজ করছিলাম। তখন গাড়ির সামনে অতর্কিতভাবে একটি মাইক্রোবাস এসে পার্কিং করে। এসময় পিছন থেকে ৬ থেকে ৭ জন লোক দৌড়ে এসে গাড়িতে আগুন দিয়েই মাইক্রোবাসে ওঠে পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেই।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ ফখর উদ্দিন বলেন, রাত সাড়ে ৯টার দিকে লিংক রোডে কাভার্ডভ্যানে আগুন দেয়ার খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। কাভার্ডভ্যানটির ভেতর কোনো মালামাল ছিলো না। চালক হেলপারও ছিলো বাইরে। ফলে মানুষের কোনো ক্ষতি হয়নি। তবে আগুনে গাড়ির পেছনের পাঁচটি চাকা পুড়ে গেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম খান জানান, কভার্ডভ্যানে আগুন দিয়ে কালো রংয়ের নোয়া মাইক্রো যোগে যখন দুর্বৃত্তরা পালিয়ে যাচ্ছিলো তখন আমাদের পুলিশের একটি টিম তাদের ধাওয়া করে। এ সময় দুর্বৃত্তরা মাইক্রো থেকে লাফিয়ে নেমে পালিয়ে যায়। তখন চালকসহ মাইক্রোবাসটিকে পুলিশ আটক করে। চালককে জিজ্ঞাসাবাদ চলছে।

পরে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চালক,আটক,নারায়ণগঞ্জ,আগুন,মাইক্রোবাস,কাভার্ডভ্যান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close