• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে মারধরের অভিযোগ

প্রকাশ:  ২০ নভেম্বর ২০২৩, ২১:২৩
পূর্ব প‌শ্চিম ডেস্ক

সম্পর্কিত খবর

    ঢাকার ধামরাইয়ে সাবেক ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে তিন জনকে কুপিয়ে জখমসহ মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তদন্ত চলছে বলে সোমবার (২০ নভেম্বর) নিশ্চিত করেন ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) ইন্দ্রজিৎ মল্লিক।

    গত ১০ নভেম্বর উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন এলাকায় এ ঘটনা ঘটে। সেদিনই ভুক্তভোগীদের পক্ষে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ করা হয়।

    অভিযুক্তরা হলেন- বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহাম্মদ হোসেন (৬৫), রাশেদ আহমেদ (৩৫), শহিদুল, নবীন ও নাজিমুদ্দিনসহ আরও ২৫ জন।

    ভুক্তভোগীরা হলেন- দিলিপ কুমার দাস সেতু (৩৩), বিদ্যুৎ চন্দ্র মনি দাস (৪২), বীরবল চন্দ্র মনি দাস (৪০) ও ডালিম রানি দাস (৫৫)।

    উভয়পক্ষই বালিয়া ইউনিয়নের বাসিন্দা।

    অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরেই অভিযুক্তরা ভুক্তভোগীদের হুমকি-ধমকি দিয়ে আসছিল। গত ১০ নভেম্বর সকাল ১০টার দিকে অভিযুক্তরা লাঠিসোটা, রড, দা, চাপাতিসহ দেশিয় অস্ত্রসস্ত্রসহ ভুক্তভোগীর রামরাবন মৌজার আরএস ৪৮১ দাগের ১৮ শতাংশ জমিতে ঢুকে গাছ কেটে নেয় ও জমির সীমানা খুঁটি ভেঙে ফেলে। ভুক্তভোগীরা বাঁধা দিতে গেলে তাদের মারধর করা হয়। এর মধ্যে বীরবলের পায়ে কোপ দিয়ে জখম করা হয়। এ ছাড়া, অন্যদেরও মারধর করে জখম করা হয়। স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করলে অভিযুক্তরা ঘটনাস্থল ত্যাগ করে।

    অভিযুক্ত আহম্মদ হোসেনের সঙ্গে মুঠোফোন যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে ফোনে কথা বলতে পারছি না।

    এ বিষয়ে ওসি ইন্দ্রজিৎ মল্লিক বলেন, একটি অভিযোগ পেয়েছি। অভিযোগকারীর সঙ্গে কথা বলেছি। তিনি আদালতে মামলা করবেন বলে জানান। বিষয়টি নিয়ে তদন্ত চলছে

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close