• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ‌‘কালনী এক্সপ্রেসে’ পাথর নিক্ষেপ, যাত্রী আহত

প্রকাশ:  ২৩ নভেম্বর ২০২৩, ০১:০৩
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া শহরের পৈরতলা ও পুনিয়াউট রেল ক্রসিংয়ের মাঝামাঝি এলাকায় চলন্ত ট্রেনে এলোপাতাড়ি পাথর নিক্ষেপের ঘটনায় এক যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

কালনী এক্সপ্রেস ট্রেনে থাকা শায়েস্তাগঞ্জের যাত্রী সালাহউদ্দিন ফরহাদ মুঠোফোনে বলেন, সন্ধ্যায় ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন যাওয়ার আগমুহূর্তে রেললাইনের দুই পাশ থেকে দুর্বৃত্তরা ট্রেনকে উদ্দেশ্য করে পাথর নিক্ষেপ শুরু করে। এ সময় ট্রেনের ‘জ’ বগিতে থাকা সিলেটগামী এক বৃদ্ধ আহত হন। পরে যাত্রীরা ভয়ে তাড়াতাড়ি ট্রেনের সব জানালা বন্ধ করে দেন। এ সময় পাথরের আঘাতে ট্রেনের জানালার গ্লাস ভেঙে ভেতরে থাকা যাত্রীদের ওপর পড়ে। এতে আরেরা কয়েক জন যাত্রী সামান্য আহত হন।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশনমাস্টার মো. জসিম উদ্দিন জানান, ট্রেনে পাথর ছোড়া হয়েছে বলে জানতে পেরেছি। তবে কে বা কারা আহত হয়েছেন, তাদের নাম-পরিচয় জানতে পারিনি। কারা হামলা করেছেন, এ বিষয়টিও নিশ্চিত নই। ট্রেনটি বিরতিহীন হওয়ায় ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে থামেনি। ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে নির্ধারিত যাত্রাবিরতি না থাকায় আহত যাত্রী সম্পর্কে তথ্য নেওয়া সম্ভব হয়নি।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) হাতেম আলী ভূইয়া জানান, পৈরতলা-পুনিয়াউট লেবেল ক্রসিংয়ের মাঝামাঝি এলাকায় কালনী এক্সপ্রেস ট্রেনে পাথর ছোড়া হয়েছে বলে জানতে পেরেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যারাই হামলা করেছেন, তাদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আহত,যাত্রী,নিক্ষেপ,ব্রাহ্মণবাড়িয়া,কালনী এক্সপ্রেস,পাথর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close