• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
  • ||

ট্রাকচাপায় মে‌ডিক্যাল ছাত্র নিহত: ঘাতক চালকের শাস্তির দাবিতে বিক্ষোভ 

প্রকাশ:  ২৮ নভেম্বর ২০২৩, ২২:০১
পূর্ব পশ্চিম ডেস্ক

বরিশাল নগরীতে পণ্যবাহী ট্রাকের চাপায় শের-ই-বাংলা মে‌ডিক্যাল কলেজের এক শিক্ষার্থী নিহতের ঘটনায় সহপা‌ঠিরা বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছিলেন। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত তারা ঢাকা-ব‌রিশাল-ঝালকাঠী-বরগুনা-পটুয়াখালী মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। এর ফলে ওই সড়কটিতে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ও মেডিক্যাল কলেজের অধ‌্যক্ষ অধ্যাপক ডা. ফায়জুল বাশার ঘটনাস্থালে যান। এসময় তারা চালককে বিচারের আওতায় আনার আশ্বাস দিলে শিক্ষার্থীরা ক্যাম্পাসে ফিরে যান।

সম্পর্কিত খবর

    খোঁজ নিয়ে জানা গেছে, আজ দুপুর ১২টার দিকে শিক্ষার্থীরা বিক্ষোভ মি‌ছিল নিয়ে ব‌রিশাল নগরীর আমতলা মহাসড়করে জিড়ো পয়েন্টে অবস্থান নেন। তারা ঘাতক ট্রাক চাল‌কের শাস্তির দাবিতে স্লোগান দিতে শুরু করেন। এসময় সড়কটির দুই পাশে আটকা পড়ে কয়েকশ যানবাহন।

    বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার ফজলুল করিম বলেন, শিক্ষার্থীরা বিক্ষোভ করেছেন। সড়ক অবরোধ করে জনগণের ভোগান্তি সৃষ্টি করা ঠিক নয়। ঘাতক ট্রাক চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

    প্রসঙ্গত, গতকাল সোমবার রাত ৮টার দিকে বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোডের কাজিপাড়ার সড়কের মুখে শের-ই-বাংলা মেডিকেল কলেজের এমবিবিএস চতুর্থ বর্ষের শিক্ষার্থী তৌফিক আহম্মেদ শুভ পণ্যবাহী ট্রাকের চাপায় নিহত হন। এঘটনায় ঘাতক ট্রাকের চালক মাগুরা সদর উপজেলার বাসিন্দা রিয়াজ মিয়াকে (২৪) আটক করে পুলিশ।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close