• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লক্ষ্মীপুর-৪ আসনে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী সাত্তার পালোয়ান

প্রকাশ:  ৩০ নভেম্বর ২০২৩, ১৮:৩৫
লক্ষ্মীপুর প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আব্দুস সাত্তার পালোয়ান বলছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার সুরাইয়া জাহানের কাছে এ মনোনয়নপত্র জমা দেন।

জানতে চাইলে আব্দুস সাত্তার পালোয়ান জানান, মেঘনা নদীর একেবারে কূলে মা-বাবার কবর। মাঝে-মধ্যে ঘুমের ঘরে স্বপ্ন দেখি, নদীর গর্ভে মা-বাবার কবর তলিয়ে গেছে। সকালে ঘুম থেকে উঠে এসে দেখি কবর আছে। কিন্তু জোয়ারে পানি ভর্তি কবরস্থান। আমার একটাই দাবি টেকসই বেড়িবাঁধ।

তিনি আরও বলেন, মূলত এসব প্রকল্প অনুমোদন হলে স্থানীয় সংসদ সদস্য সভাপতি হয়৷ এজন্য আমি সিদ্ধান্ত নিলাম এমপি পদে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসন থেকে দ্বাদশ সংসদ জাতীয় নির্বাচন করবো। আশা করি মানুষ যদি ভোট প্রয়োগ করতে পারে তাহলে বিপুল ভোটে জয়লাভ করবো। যদি আল্লাহ আমাকে সম্মানিত করে সংসদে যাওয়ার সুযোগ করে দেয়। সেদিন সংসদে দাঁড়িয়ে সর্বোচ্চ দাবি থাকবে নদী রক্ষা বাঁধ বাস্তবায়ন করা।

উল্লেখ্য: আব্দুস সাত্তার পালোয়ান "কমলনগর রামগতি বাঁচাও মঞ্চ" নামের একটি সামাজিক সংগঠনের আহ্বায়ক ও সুপ্রীম কোর্টের আইনজীবি।

লক্ষ্মীপুর-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। এছাড়া বর্তমান এমপি বিকল্পধারা বাংলাদেশ এর প্রার্থী দলের মহাসচিব মেজর (অবঃ) আবদুল মান্নান। আওয়ামীলীগ জোটবদ্ধ নির্বাচন করলে তিনি জোটের একমাত্র প্রার্থী হতে পারেন বলে বিকল্পধারার সূত্রে জানা গেছে। একই আসনে আরেক স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন নিয়েছেন সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ।

মনোনয়ন,লক্ষীপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close