• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

যাদুকাটা নদীতে নিখোঁজ দুই শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০২৩, ১৭:২৬
সুনামগঞ্জ সংবাদদাতা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের লাউড়েরগড় এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের চিকসা পূর্বপাড়ার আব্দুস শহীদের ছেলে সামায়ুন মিয়া (৩৫) ও আব্দুল কাইয়ুমের ছেলে নুরু মিয়া (৩২)।

জানা গেছে, তারা বালু-পাথর উত্তোলনকারী শ্রমিক হিসেবে যাদুকাটায় কাজ করতেন। নৌকাডুবির ঘটনায় আব্দুল ওদুদ, আব্দুল আলিম ও ওয়াহিদ মিয়া নামের তিন শ্রমিক আহত হয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ জানায়, উপজেলার সদর ইউনিয়নের চিকসা গ্রামের ১২ জন শ্রমিক প্রতিদিনের মতো শনিবার (২ ডিসেম্বর) ভোরে যাদুকাটা নদীতে সেইভ মেশিন দিয়ে বালু-পাথর উত্তোলনের কাজ করতে যান। কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার সময় শ্রমিকদের বহনকারী ইঞ্জিন চালিত বারকি নৌকাটি নদীর লাউড়েরগড় এলাকায় পৌঁছালে বালু পরিবহনকারী বাল্কহেডের ধাক্কায় ডুবে যায়।

এ সময় স্থানীয়রা দশজনকে নদী থেকে উদ্ধার করলেও সামায়ুন মিয়া ও নুরু মিয়া পানিতে ডুবে নিখোঁজ হন। পরে আজ দুপুরে যাদুকাটা নদীর লাউড়েরগড় এলাকা থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, বালু পরিবহনকারী একটি বাল্কহেডের ধাক্কায় বারকি নৌকা ডুবে দুই শ্রমিক নিহত হয়েছেন ও তিন জন আহত হয়েছেন।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সুনামগঞ্জ,উদ্ধার,মরদেহ,শ্রমিক,যাদুকাটা নদী,নিখোঁজ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close