• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
  • ||

দয়া করে ভোটের আগে কেউ জিতে যাবেন না: তথ্যমন্ত্রী

প্রকাশ:  ০৯ ডিসেম্বর ২০২৩, ০০:৪৮
চট্টগ্রাম প্রতিনিধি

কোনো ভোটকেই হালকাভাবে নিতে নেই জানিয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা বলেছিলেন, ‌‘ভোটের আগে যেই জিতে যায়, সেই হেরে যায়’। তাই দয়া করে ভোটের আগে কেউ জিতে যাবেন না। কারণ পিঁপড়ার শক্তিও কিন্তু শক্তি। সেভাবেই সবাইকে কাজ করতে হবে।

শুক্রবার (৮ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম-৭ সংসদীয় নির্বাচনি এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, সবাই যেন নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে ভোট দেয় তার জন্য ভোটারদের কাছে গিয়ে ভোট চাইতে হবে। প্রত্যেক ভোটারের কাছে ভোটার কার্ড পাঠাতে হবে। ভোটাররা যেন ভোটকেন্দ্রে এসে উৎসবের আমেজে ভোট দিতে পারে সেটা নিশ্চিত করতে হবে।

নির্বাচনে ভোটারদের সম্পৃক্ত করা প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনকে উৎসবমুখর করতে উঠান বৈঠক, পাড়া বৈঠক, সাংস্কৃতিক কর্মকাণ্ড শুরু করে নির্বাচন ঘিরে উৎসাহ-উদ্দীপনা তৈরি করতে হবে। না হয় মানুষ ভোট দিতে উৎসাহ বোধ করবে না। আমজনতাকে এই ভোটের কার্যক্রমে সম্পৃক্ত করতে হবে।

মন্ত্রী বলেন, ইনশাল্লাহ, আমরা একটা উৎসবমুখর ভোট করবো। মানুষ লাইন ধরে একেবারে সুষ্ঠু পরিবেশে ভোট দেবে। ভোটার উপস্থিতির ক্ষেত্রেও যেন রেকর্ড করতে পারি, সেজন্য ভোটারদের উৎসাহ দিতে হবে। রেকর্ড করে যাতে আমরা সে রকম একটা রেজাল্ট করতে পারি, সেই লক্ষ্যে কাজ করতে হবে সবাইকে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চট্টগ্রাম,তথ্যমন্ত্রী,দয়া,ভোট,ড. হাছান মাহমুদ,আওয়ামী লীগ,তথ্য ও সম্প্রচারমন্ত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close