• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

আ. লীগের সভায় খাবার না পেয়ে হট্টগোল, চেয়ার ভাঙচুর

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০২৩, ১০:১০
জামালপুর সংবাদদাতা

জামালপুরের সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কৈডোলা শাহবাজপুর উচ্চ বিদ্যালয় মাঠে শহিদ মুক্তিযোদ্ধাদের স্মরণে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে খাবার না পেয়ে হট্টগোলসহ অর্ধশত চেয়ার ভাঙচুর করেছে বিক্ষুব্ধরা।

রোববার (১০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে জেলাজুড়ে নানা সমালোচনার সৃষ্টি করেছে।

স্থানীয়রা জানান, বিকালে শহিদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগ। মাগরিবের নামাজের সময় অনুষ্ঠান শেষ হয়। এরপর অনুষ্ঠানে উপস্থিতিরা খাবারের জন্য অপেক্ষা করতে থাকেন। হঠাৎ খাবার শেষ হয়ে যাওয়ার খবর এলে উত্তেজিত হয়ে পড়েন স্থানীয়রা।

এ সময় তারা বিক্ষুব্ধ হয়ে কমপক্ষে অর্ধশত চেয়ার ভাঙচুর করে ও হট্টগোল করে। পরে ইউনিয়নের সিনিয়র নেতারা গিয়ে পরিস্থিতি সামাল দেন।

ঘটনার বিষয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সভাপতি আইয়ুব আলী বলেন, আমার শরীরটা ভালো না। তাই অনুষ্ঠান শেষ করে আমি বাসায় চলে আসছি। প্রায় ৩ হাজার লোকের খাবারের আয়োজন করা হয়েছিল। খাবার বিতরণও হয়েছে। কিন্তু সন্ধ্যায় জানতে পারি যে খাবার বিতরণ নিয়ে হট্টগোল হয়েছে।

শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম স্বপন বলেন, অনুষ্ঠানে অনেক লোক সমাগম হয়েছিল। খাবার বিতরণের সময় অনেক ভিড় হয়। অনেকে অনেকটা সময় অপেক্ষা করেছিলেন। তাই ছোট একটি ঘটনা ঘটেছে। এটি তেমন কোনো বড় ঘটনা না।

নারায়ণপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: কামাল হোসেন বলেন, অনুষ্ঠান শেষ হওয়ার পরে পুলিশ চলে আসে। এরপর খাবার দেয়ার জন্য অনুষ্ঠানের উপস্থিতিদের বসিয়ে রাখা হয়। রাতে খাবার না পেয়ে কয়েকজন বিক্ষুব্ধ হয়ে এই ঘটনা ঘটায়। আমরা এতটুকুই শুনেছি।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের উপস্থিত থাকার কথা থাকলেও তিনি আসেননি। যে কারণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামালপুর সদর-৫ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ।

শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

জামালপুর সংবাদদাতা,আওয়ামী লীগ,ভাঙচুর,চেয়ার,সভা,হট্টগোল,খাবার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close