• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘প্রস্তুত নই’ বলে শামীম ওসমানের আসনে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

প্রকাশ:  ১৮ ডিসেম্বর ২০২৩, ০০:৫৩
নারায়ণগঞ্জ প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও প্রার্থী ছালাউদ্দিন খোকা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের কাছে তিনি এ প্রত্যাহারের লিখিত আবেদন জমা দেন। এ ছাড়া বাকি ৪ আসনে আরো চারজন মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রত্যাহারের লিখিত আবেদনে ছালাউদ্দিন খোকা উল্লেখ করেন, বর্তমানে আমি পারিবারিক ও ব্যক্তিগত কারণে নির্বাচন করতে প্রস্তুত নই বিধায় আমার মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জানাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে ছালাউদ্দিন খোকা বলেন, ব্যক্তিগত কারণে মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। দল থেকে আমাকে প্রত্যাহার করতে বলেনি।

জেলা নির্বাচন অফিস সূত্রে আরো জানা গেছে, নারায়ণগঞ্জ-৪ আসন ছাড়াও জেলার বাকি ৪টি আসনে আরো চারজন মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছেন।

তারা হলেন- নারায়ণগঞ্জ-৫ আসনে জাকের পার্টির মোর্শেদ হাসান এবং নারায়ণগঞ্জ-৩ আসনে তিন স্বতন্ত্র প্রার্থী এরফান হোসেন, রুবিয়া সুলতানা ও মারুফুল ইসলাম ঝলক।

নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ জানান, সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টা থেকে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে সব আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

আগামীকাল থেকে সব প্রার্থী নির্বাচনি আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা চালাতে পারবেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ৪‌ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই প্রক্রিয়ায় নারায়ণগঞ্জের পাঁচটি আসনে ৩৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

পরে নারায়ণগঞ্জ-২ আসন থেকে আরো একজন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। সেখান থেকে জেলার পাঁচটি আসনে পা^চজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,জাতীয় পার্টি,মনোনয়নপত্র,প্রত্যাহার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close