• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুর্নীতিবাজ-ঋণখেলাপিদের জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই না: সোহেল তাজ

প্রকাশ:  ২৭ ডিসেম্বর ২০২৩, ২৩:৩৩
পূর্বপশ্চিম ডেস্ক

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী ও প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বলেছেন, আমাদের দেশের সার্বিক উন্নতি ও অগ্রগতিকে চলমান রাখেতে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে কোনো দুর্নীতিবাজ ও ঋণখেলাপিকে কাপাসিয়ায় জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই না। সোনার বাংলা গড়ে তুলতে হলে সমাজে ভালো মানুষ তৈরি করতে হবে এবং তাদের হাতে নেতৃত্ব তুলে দিতে হবে। রাজনীতির মূল লক্ষ্য হচ্ছে মানুষের কল্যাণ করা। তাই দুর্নীতিবাজদের দিয়ে আর যাই হোক রাজনীতি হতে পারে না।

বুধবার দুপুরে উপজেলার টোক সরজুবালা উচ্চ বিদ্যালয় মাঠে আসন্ন নির্বাচন উপলক্ষে সিমিন হোসেন রিমির ভোটকেন্দ্র পরিচালনা কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

তানজিম আহমদ সোহেল তাজ বলেন, আমরা এমন একটি দেশ চাই যেখানে অন্যায় ও অবিচার থাকবে না। সমাজ থেকে দুর্নীতি নির্মূল করতে হবে। আমাদের দেশের মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগের প্রতীক নৌকা এবং উন্নয়নের প্রতীকও নৌকা। কাপাসিয়ার যোগাযোগ ব্যবস্থা, রাস্তা ঘাট, স্কুল-কলেজ-মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়নের আমূল পরিবর্তনের চিত্র তুলে ধরে এ ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে সিমিন হোসেন রিমির জন্য তিনি সবার কাছে ভোট চেয়েছেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ কাপাসিয়া আসনে নির্বাচনে নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে দিন-রাত গণসংযোগ ও প্রচারণার কাজে অত্যন্ত ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সিমিন হোসেন রিমি।

উপস্থিত জনতার উদ্দেশ্যে সিমিন হোসেন রিমি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে, গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠন ও দেশের চলমান উন্নয়নকে আরও এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিন। নৌকা মার্কা জনগণের প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা মার্কা শান্তির প্রতীক। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করার আহবান জানান তিনি।

বুধবার দুপুরে টোক সরজুবালা উচ্চ বিদ্যালয় মাঠে টোক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এমএ জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মফিজউদ্দিন মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুগ্ম সম্পাদক মাহবুবউদ্দিন সেলিমসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

কাপাসিয়া উপজেলা,সোহেল তাজ,নির্বাচন,গণসংযোগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close