• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা নিয়ে কাদের সিদ্দিকী- জয়ের বক্তব্যে তোলপাড়

প্রকাশ:  ২৭ ডিসেম্বর ২০২৩, ২৩:৪৯
পূর্বপশ্চিম ডেস্ক

‘আমি ইচ্ছা করলেই ফুড়ুৎ কইরা গণভবনে যাইতে পারি, কিন্তু বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম চাইলেও তা পারেন না’- টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে আওয়ামী লীগের প্রার্থী অনুপম শাহজাহান জয় এ মন্তব্য করেছেন।

সোমবার ও মঙ্গলবার সখীপুর ও বাসাইল উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেছেন।

এর আগে গত ২৪ ডিসেম্বর অনুপম শাহজাহান জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গণভবনে যান। জয়ের ভেরিফায়েড ফেসবুকে সাক্ষাতের ওই ছবি তিনি শেয়ার করেন।

এরপরই সোমবার সন্ধ্যায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীরউত্তম) তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অনুপম শাহজাহান জয়কে উদ্দেশ করে বলেন, ‘জয় বাবা, তুমি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারো নাই।’

আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত রোববার অনুপম শাহজাহান জয় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে সেই ছবি ফেসবুকে পোস্ট করেন। এ সময় সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত শিকদার, বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার জয়ের সফরসঙ্গী ছিলেন। এই ছবি ফেসবুকে দেখার পর হঠাৎ ঝিমিয়ে পড়া আওয়ামী লীগের প্রচারে নতুন করে গতি পায়। নেতাকর্মী ও সমর্থকরা বেশ উজ্জীবিত হন।

এদিকে গত সোমবার বিকালে সখীপুর উপজেলার লাঙ্গুলিয়া উচ্চবিদ্যালয় মাঠে নির্বাচনি পথসভায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বলেন, জয় নাকি প্রধানমন্ত্রী সঙ্গে দেখা করেছে। আমি তো ইচ্ছা করলে এখনই পারি; কিন্তু একটা কথা বলি- জয় বাবা, তুমি দেখা করতে পারো নাই। এখন তোমার সঙ্গে দেখা করার মতো সময় প্রধানমন্ত্রীর নাই।

এ মন্তব্যের জবাবে গত সোমবার থেকে সখীপুর ও বাসাইল উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনি পথসভায় কাদের সিদ্দিকীকে উদ্দেশ করে অনুপম শাহজাহান জয় বলেছেন, বঙ্গবীর প্রধানমন্ত্রীকে বোন বলে সম্বোধন করেন। মাননীয় প্রধানমন্ত্রী আমার বাবা প্রয়াত সংসদ সদস্য শওকত মোমেন শাহজাহানকেও ছোট ভাইয়ের মতো স্নেহ করতেন। সেই হিসেবে আমি প্রধানমন্ত্রীর ভাতিজা। ভাতিজারা ইচ্ছা করলেই ফুড়ুৎ কইরা গণভবনে যেতে পারে, কিন্তু ভাইয়েরা পারেন না।

এ সময় কাদের সিদ্দিকীকে উদ্দেশ করে জয় আরও বলেন, আপনি অনেক দিন গণভবনে ঢুকতে চেয়েছেন, কিন্তু আপনাকে ঢুকতে দেয়নি। এদিকে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমও বিভিন্ন নির্বাচনি পথসভায় বলছেন, আমি তো ইচ্ছা করলে এখনই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারি। বড় বড় নেতারা আমার কাছে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে বলে দিতে বলেন!

টাঙ্গাইল-৮ আসনের দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ ঘিরে এমন পাল্টাপাল্টি বক্তব্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। নির্বাচনে এক নতুন মাত্রা যোগ হয়েছে।

কাদের সিদ্দিকী,সখীপুর,নির্বাচনী,টাঙ্গাইল-৮

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close