• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আমি পরিস্থিতির শিকার, নৌকায় ভোট চেয়ে বললেন বিএনপি নেতা

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০২৩, ১৮:২৩
গাজীপুর সংবাদদাতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৩ আসনের নৌকার প্রার্থী ও বর্তমান সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপক রুমানা আলী টুসির পথসভায় উপস্থিত হয়ে নৌকায় ভোট চেয়েছেন বিএনপির নেতা আকরাম হোসেন।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের গাজীপুর উত্তরপাড়া এলাকায় অধ্যাপক রুমানা আলী টুসির ওই নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

আকরাম হোসেন শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক।

পথসভায় আকরাম হোসেন বলেন, আমি রাজনৈতিক বক্তব্য দেবো না। আমি শুধু একটি কথাই বলবো, দলমত নির্বিশেষে সবাই নৌকা প্রতীকে আগামী সংসদ নির্বাচনে ভোট দেবেন।

নৌকায়া ভোট চাওয়ার ব্যাপারে জানতে চাইলে গণমাধ্যমকে তিনি বলেন, এটা আসলে এরকম কিছু না। আমার বাড়ির পাশে পথসভা ছিলো। সেখান দিয়ে আমি হেঁটে যাচ্ছিলাম। আমি একটা পরিস্থিতির শিকার।

তাৎক্ষণিকভাবে এর বেশি কিছু বলতে চাননি তিনি।

গাজীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সিরাজুল হক মাদবরের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় নৌকার প্রার্থী অধ্যাপক রুমানা আলী টুসিসহ শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুল আলম মাস্টার গণমাধ্যমকে বলেন, আকরাম হোসেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক।

বিএনপির ওই পদে থেকে নির্বাচনী পথসভায় যোগ দিয়ে নৌকায় ভোট চেয়েছেন তিনি। এমন একটি ভিডিও আমরা পেয়েছি। বিষয়টি জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদককে অবহিত করা হয়েছে। কেন্দ্রকেও অবহিত করা হয়েছে। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গাজীপুর,নেতা,ভোট,নৌকা,শিকার,পরিস্থিতি,বিএনপি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close