• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘মানুষ পোড়ানো রাজনীতি ছাড়া বিএনপি-জামায়াত কিছুই দিতে পারেনি’

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০২৩, ২৩:৩২
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আগুন দিয়ে মানুষ পোড়ানো রাজনীতি ছাড়া বিএনপি-জামায়াত কিছুই দিতে পারেনি। তাই আমরা দুষ্টলোকের মিষ্ট কথায় ভুলব না। এবার ভোটের মাধ্যমে বিএনপির ভ্রান্ত রাজনীতিকে চরম শিক্ষা দিবে জনগণ। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। বিশ্বের মধ্যে ক্ষমতা ও উন্নয়নে সেরা প্রধান মন্ত্রী শেখ হাসিনা। রোববার সন্ধ্যায় নাটোরের সিংড়া গোল-ই-আফরোজ সরকারি কলেজ মাঠে নাটোর-৩ সিংড়া আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন এসব কথা বলেন।

উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও মহিলা আওয়ামী লীগ আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ। সভায় আরও বক্তব্য রাখেন- নৌকা মনোনীত প্রার্থী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জিল্লুর রহমান প্রমুখ।

প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক তার বক্তব্যে বলেন, এই সিংড়াতে আমার বেড়ে উঠা, লেখাপড়া, প্রেম ভালোবাসা ও বিয়ে। আমার ভালো-খারাপ সবই আপনারা জানেন। আমি তো ফেরেশতা নই। আমার ভুলের কারণে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে কষ্ট দিবেন না। আমার ভুলের কারণে সিংড়ার পাঁচ লাখ মানুষকে যেন খেসারত দিতে না হয় তার জন্য সর্তক থাকতে হবে। নৌকা হারলে পলক একা হারবে না- সিংড়ার হাজার হাজার নেতাকর্মী হারবে। পাঁচ লাখ মানুষের সন্তানদের ভবিষ্যৎ ঝুঁকির মধ্যে পরবে।

পলক বলেন, মায়েরা-বোনেরা কেউ সোনা থুয়ে আঁচলে গিটঠু দিবেন না। বাপেরা-ভায়েরা দাঁত থাকতে দাঁতের মর্যাদা দিবেন। আগামী ৭ তারিখে নৌকাকে বিজয়ী করতে পারলে এক নতুন পলককে পাবেন ইনশাল্লাহ। যেই নতুন পলক দেখাবে দারুণ একটি ঝলক। যেই ঝলকানিতে সিংড়ার হাইব্রিড, ঘুসখোর, প্রতারক, ভণ্ডচক্রকে ভেঙে সিংড়ার মাটিতে রাজনৈতিক গুনগত পরিবর্তন আনব ইনশাল্লাহ। রাজনৈতিক সংগঠনে কর্মীবান্ধব সৎ-সাহসী ত্যাগী নেতার নেতৃত্ব প্রতিষ্ঠিত করব ইনশাআল্লাহ।

নাটোরের সিংড়া,জুনাইদ আহমেদ পলক,আওয়ামী লীগ,নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close