• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ট্রেন ও বাসে আগুন দিয়ে মানুষ হত্যাকারীদের বিচার করা হবে: শেখ সেলিম

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২৪, ২২:০০
পূর্বপশ্চিম ডেস্ক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বারবার আমাদের আঘাত করেছে। আওয়ামী লীগের শক্তি জনগণ। জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগ সকল সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করে আসছে।

তিনি বলেন, এবারের নির্বাচন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির টিকে থাকার নির্বাচন। পাকিস্তানের এজেন্ট বিএনপি-জামায়াত, স্বাধীনতাবিরোধী, জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে নির্বাচন। নির্বাচনে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে ট্রেনে আগুন দিয়ে মা-শিশু হত্যা ও যানবাহনে অগ্নিসংযোগকারীদের বিচার করা হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে।

বৃহস্পতিবার নির্বাচনী প্রচার প্রচারণার শেষ দিন গোপালগঞ্জের পৌর পার্ক মাঠে শহর আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় নৌকায় ভোট চেয়ে তিনি এসব কথা বলেন ।

শেখ সেলিম আরও বলেন, গণতন্ত্র ও উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য এবারের নির্বাচন অত্যন্ত গূরুত্বপূর্ণ। সে কারণে এ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। আগামী ৭ জানুয়ারি ভোটাররা যাতে ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ভোট দিতে পারে সেদিকে সব পর্যায়ের নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।

জনসভায় সভাপতিত্ব করেন গোপালগঞ্জ শহর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির।

অন্যদের মধ্যে- জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট রনজিত কুমার গামা, শেখ লুৎফার রহমান বাচ্চু, গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রকিব হোসেন, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলীমুজ্জামান বিটু প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

শেখ সেলিম,আওয়ামী লীগ,গোপালগঞ্জ,নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close