• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মুন্সিগঞ্জে ভোটকেন্দ্রের সামনে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যা

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২৪, ১২:১৭
মুন্সিগঞ্জ সংবাদদাতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকালেই মুন্সিগঞ্জে ভোটকেন্দ্রের সামনে ভোটকেন্দ্রের সামনে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মুন্সীগঞ্জের সদর উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর শাহী মসজিদ তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার আসলাম খান। তিনি বলেন, ভোটকেন্দ্রের সামনে থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

নিহত জিল্লুর রহমান (৪০) টেঙ্গর এলাকার শরীতুল মুন্সীর ছেলে। পৌর শ্রমিক লীগের সহসভাপতি জিল্লুর এই আসনে নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থক।

টেঙ্গর শাহী মসজিদ তিন রাস্তার মোড়ের একদিকে রিকাবীবাজার ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় আরেক দিকে রিকাবীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়। দুটি বিদ্যালয়ই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটকেন্দ্র।

স্থানীয়রা জানান, সকালে টেঙ্গর শাহী মসজিদ তিন রাস্তার মোড়ে জিল্লুর রহমানের সঙ্গে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের অনুসারীদের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে তাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

নিহতের স্ত্রী রেহেনা বেগমের দাবি, সকালে নিজের ভোটকেন্দ্র রিকাবীবাজার ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার জন্য বাসা থেকে বের হন জিল্লুল।পথে স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের সর্মথক মিরকাদিম পৌরসভার সাবেক পৌর মেয়র মো. শহিদুল ইসলাম শাহীন ও পৌর কাউন্সিলর মো. লিটনের নেতৃত্বে কয়েকজন তাকে ঘিরে ধরে। এসময় তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে।

তিনি তার স্বামী হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান।

জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আবু জাফর রিপন বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তদন্ত করে সবাইকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।

পুলিশ সুপার আসলাম খান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় বিজিবি ও পুলিশের অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কুপিয়ে হত্যা,সমর্থক,মুন্সিগঞ্জ,ভোটকেন্দ্র,নৌকা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close