• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাঙামাটির দুই কেন্দ্রে কোনো ভোট পড়েনি

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২৪, ১৮:১৬
পূর্বপশ্চিম ডেস্ক

রাঙামাটি আসনের বাঘাইছড়ি উপজেলার দুটি ভোটকেন্দ্রে একটিও ভোট পড়েনি। কেন্দ্র দুটি হচ্ছে বাঘাইছড়ির বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। আজ রোববার বিকেল পাঁচটার দিকে দুই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ বিষয়ে জানা যায়।

রাঙামাটির সাজেক ইউনিয়নের ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘আমাদের কেন্দ্রে কোনো ভোটারই আসেননি। একটিও ভোট পড়েনি এখানে। কোনো প্রার্থীর পোলিং এজেন্টও ছিলেন না কেন্দ্রে।’

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরিন আক্তার বলেন, ভোটের ফলাফল হাতে পেলে শূন্য ভোটের বিষয়ে বিস্তারিত বলা যাবে।

এর আগে বেলা ২টা পর্যন্ত সরেজমিনে জেলার বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে দেখা যায়, কেন্দ্র ও কেন্দ্রের বাইরে ভোটারের উপস্থিতি হাতে গোনা। অনেক জায়গায় ভোট গ্রহণ কর্মকর্তারাও এদিক-ওদিক ঘোরাফেরা করছিলেন।

বেলা ১টা পর্যন্ত নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ভুঁইয়ো আদাম গ্রামে হাজাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে কথা হয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা বিটু দেওয়ানের সঙ্গে। তিনি জানান, তাঁর কেন্দ্রে ভোট পড়েছে মাত্র ১৩টি, যা মোট ভোটারের ১ শতাংশও নয়।

এদিকে বেলা ২টা পর্যন্ত কোনো কাউখালী উপজেলার নভাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পানছড়ি উচ্চবিদ্যালয় কেন্দ্রে কোনো ভোট পড়েনি বলে জানা যায়।

একই অবস্থা রাঙামাটি আসনের প্রত্যন্ত এলাকার অধিকাংশ ভোটকেন্দ্রের। জেলা ও উপজেলা শহরে কিছু ভোটারের উপস্থিতি রয়েছে। এসব কেন্দ্রে ২০ থেকে ৩০ শতাংশ ভোট পড়েছে বলে প্রিসাইডিং কর্মকর্তারা জানান। সকাল ৯টার দিকে রাঙামাটি শহরের বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কেন্দ্রে ও দুপুরে রানী দয়াময়ী উচ্চবিদ্যালয় কেন্দ্রে কয়েকজন ভোটারের দেখা মেলে। তবে কোনো ভিড় ছিল না। এ ছাড়া রাঙামাটি সদর শুকরছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও দক্ষিণ কুতুকছড়ি প্রাথমিক বিদ্যালয় ঘুরে দেখা যায়, কেন্দ্রগুলো ফাঁকা পড়ে আছে। ভোট গ্রহণ কর্মকর্তারা বেকার সময় পার করছেন। আশপাশে কোনো ভোটারের উপস্থিতি নেই।

নির্বাচন,দ্বাদশ সংসদ নির্বাচন,ভোট,রাঙামাটি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close