• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাণীনগরে হারানো মোবাইল ফিরে পেলো মালিকরা

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২৪, ১৬:৪৯
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে পুলিশের তৎপড়তায় নিজেদের হারানো ১০টি মোবাইল ফিরে পেয়েছে মালিকরা। মঙ্গলবার উদ্ধার করা হারিয়ে/চুরি যাওয়া মোবাইলগুলো প্রকৃত মালিকদের হাতে হস্তান্তর করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ বলেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে গত নভেম্বর মাস হতে জানুয়ারি মাসে বিভিন্ন সময়ে চুরি যাওয়া/হারানো ১০টি মোবাইল ফোন হারিয়ে গেলে মালিকরা থানায় জিডি দায়ের করেন। এরপর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক স্যারের সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনায় সেই জিডি অনুসারে আইসিটি বিশেজ্ঞ থানার এসআই তাজুসহ অন্যান্য অফিসার ফোর্স কর্তৃক জিডি মূলে উদ্ধার করতে মাঠে নামে। এরপর দীর্ঘ প্রক্রিয়া শেষে পুলিশ সদস্যরা আধুনিক প্রযুক্তির সহযোগিতায় সেই হারিয়ে যাওয়া কিংবা চুরি যাওয়া মোবাইলগুলো উদ্ধার করতে সক্ষম হন। সেই উদ্ধারকৃত মোবাইলগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করতে পেরে পুরো থানা পুলিশ টিম ধন্য।

তিনি আরো বলেন উপজেলার প্রত্যক মানুষকে সঠিক সেবা প্রদানের লক্ষ্যে থানা পুলিশ সর্বদাই প্রস্তুত আছে। তাই কোন দ্বিধা না করে পুলিশি সেবা প্রাপ্তির লক্ষ্যে থানার দুয়ার যে কোন মানুষের জন্য দিবা-রাত্রি খোলা আছে। কোন প্রকারের হয়রানী ছাড়া সেবা গ্রহিতাকে সেবা দিতে বাংলাদেশ পুলিশ বদ্ধ পরিকর। তাই পুলিশকে ভয় নয় বন্ধু মনে করে উপজেলা থেকে যে কোন ধরনের অন্যায় ও মন্দ কাজের বিস্তার রোধে এবং আইনশৃঙ্খলা বজায় রাখেতে পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করতে তিনি উপজেলাবাসীকে অনুরোধ জানান।

মোবাইল,পুলিশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close