• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

না. গঞ্জে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৮

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২৪, ১০:০১
নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় গ্রুপের অন্তত ৮ জন আহত হয়েছেন। তবে আহতদের নাম জানা যায়নি।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে ফতুল্লার বারৈইভোগ বাজারে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ফতুল্লার ঘোষেরবাগ এলাকার ফেরদৌস আর খানকার মোড় এলাকার রমু গ্রুপের মধ্যে মাদক ব্যবসার আধিপত্য নিয়ে সংঘর্ষ হয়েছে। তাদের উভয় গ্রুপের মধ্যে প্রায় দুই শতাধিক কিশোর রয়েছে। কয়েকদিন যাবৎ দুই গ্রুপের মধ্যে এলাকার সীমানা ভাগাভাগি নিয়ে উত্তেজনা চলছে।

গত সোমবার রাতে এ নিয়ে দুই গ্রুপের মধ্যে বারৈইভোগ বাজারে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। মঙ্গলবার রাতে আবারো দুই গ্রুপের মধ্যে রামদা, ছুরি নিয়ে সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের অন্তত ৮ জন আহত হন। আহতদের মধ্যে রমু গ্রুপের অনিকের (২০) অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে।

তবে আহতদের চিকিৎসার জন্য কোথায় নেওয়া হয়েছে স্থানীয়রা তা বলতে পারেননি। সংঘর্ষের সময় বাজারের দোকান ও বাসাবাড়ির দরজা জানালা বন্ধ করে দেয় হামলাকারীরা। তখন অনেক সাধারণ লোকজনদেরও সন্ত্রাসীরা মারধর করে। খবর পেয়ে পুলিশ এসে সন্ত্রাসীদের ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সেই সঙ্গে অভিযুক্তদের বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ, আহত,আহত,কিশোর গ্যাং,গ্রুপ,সংঘর্ষ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close