• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুর্দান্ত ঢাকার জার্সির ডিজাইনার সাগর-রুনির ছেলে

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০২৪, ২০:৩৯ | আপডেট : ১৯ জানুয়ারি ২০২৪, ২০:৪৩
নিজস্ব প্রতিবেদক

প্রয়াত সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার এবং মেহেরুন রুনির একমাত্র ছেলে মাহির সরোয়ার মেঘ। বাবা মায়ের মৃত্যুর সময়ে ছোট্ট সেই শিশুটি বড় হয়েছেন। প্রায় একযুগ আগে নিহত এই সাংবাদিক দম্পতির ছেলে এবার সংবাদের শিরোনাম হয়েছেন। সেটাও আবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কল্যানে।

বিপিএলে দুর্দান্ত ঢাকার জার্সির ডিজাইন করেছেন মেঘ। গেল বছর ‘ও’ লেভেল শেষ করা মেঘ ক্রিকেটের সাথেও যুক্ত। শেখ জামাল মাঠে নিয়মিত অনুশীলন করেন মেঘ। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে নিজেকে বড় করতে চায় মেঘ। তবে ক্রিকেটের পাশাপাশি ডিজাইনের দিকেও চোখ আছে মেঘের।

দুর্দান্ত ঢাকার অফিসিয়াল পেইজ থেকে গতকাল বুধবার জানানো হয়েছে মেঘের ডিজাইনের কথা। গতকাল ট্রফি উন্মোচনের সময়ে দেখা গিয়েছিল ঢাকার জার্সির ঝলক। একপাশে স্বপ্নের পদ্মা সেতুকে ফুটিয়ে তোলা হয়েছে। জার্সিতে ছিল গাঢ় নেভি ব্লুসহ কিছু রঙের ভিন্ন ভিন্ন শেড। সাথে সোনালী ও নীল রঙকেও সংযুক্ত করা হয়েছে। বিপিএলের এবারের থিমের সাথে মিল রেখে হাতের দিকে আছে নকশাও।

এর আগে গেলবছর শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ফুটবল জার্সির ডিজাইন করেছিলেন মেঘ। সেবার জানিয়েছিলেন, ক্রিকেটের পাশাপাশি ডিজাইন করতেও ভালো লাগে তার।

উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি পশ্চিম রাজাবাজারের নিজ বাসায় হত্যাকাণ্ডের শিকার হয়েছিলেন মাছরাঙা টিভির বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি। হত্যাকাণ্ডের পর তখনকার স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন বলেছিলেন, ৪৮ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা হবে। এরপর সরকারের অন্যান্য সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ ব্যক্তিরাও অনেক আশ্বাস দিয়েছিলেন।

তবে প্রায় একযুগ পার হয়ে গেলেও এখন পর্যন্ত মামলার তদন্ত প্রতিবেদনই জমা পড়েনি। পুলিশের দপ্তর ঘুরে বর্তমানে এই মামলার তদন্তভার পেয়েছে র‍্যাব। মামলার তদন্ত প্রতিবেদন জমার তারিখ পিছিয়েছে শতাধিকবার।

বিপিএল,দুরন্ত ঢাকা,সাগর-রুনি হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close