• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কুয়াশায় ঢাকায় নামতে না পেরে আবার সিলেটে গেল আন্তর্জাতিক ফ্লাইট

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০২৪, ১৯:৪৮
পূর্বপশ্চিম ডেস্ক

ঘন কুয়াশায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে না পেরে একটি আন্তর্জাতিক ফ্লাইট আবার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। জরুরি অবতরণের পর পরিস্থিতি স্বাভাবিক হলে ফ্লাইটটি আবার ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে সিঙ্গাপুর থেকে আসা ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইট সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সকাল সাড়ে ১০টার দিকে আবহাওয়া স্বাভাবিক হলে ফ্লাইটটি সিলেট ছেড়ে যায়। এ সময় বিমানের কোনো যাত্রী সিলেটে নামেননি।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে জানা গেছে, সিঙ্গাপুর ছেড়ে আসা ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইটের সকালে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল। কিন্তু ঢাকায় ঘন কুয়াশার কারণে অবতরণ করতে পারেনি বিমানটি। পরে সকাল সাড়ে নয়টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সকাল সাড়ে ১০টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হলে ফ্লাইটটি সিলেট ছেড়ে যায়।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ বলেন, ঘন কুয়াশার কারণে একটি ফ্লাইট ঢাকার বদলে সিলেটে অবতরণ করেছিল। কুয়াশা কেটে গেলে পরে সেটি গন্তব্যে চলে যায়।

এর আগে গত শনিবার দুটি ও গত বুধবার বাংলাদেশ বিমানের দুটি ফ্লাইট একই কারণে সিলেটে অবতরণ করেছিল। এ ছাড়া ৬ জানুয়ারি একটি ও ২ জানুয়ারি পাঁচটি ফ্লাইট ঢাকায় অবতরণ করতে না পেরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ নিয়ে ২০ দিনে ১১টি ফ্লাইট কুয়াশার কারণে ঢাকায় অবতরণ করতে না পেরে সিলেটে অবতরণ করে।

সিলেট বিভাগ,আবহাওয়া,বিমানবন্দর,উড়োজাহাজ,শাহজালাল বিমানবন্দর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close