• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নারায়ণগঞ্জে বাড়িতে আগুন, শিশুসহ দগ্ধ ৬

প্রকাশ:  ২৫ জানুয়ারি ২০২৪, ১৩:৪৬
নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাড়িতে আগুন লেগে ছয়জন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার দগ্ধদের রাত ২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

এর আগে বুধবার রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জ উপজেলার বার্মাশীল বাঘপাড়া এলাকার একটি টিনশেড বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- সুখী আক্তার (৩২), তার মেয়ে সাদিয়া (১১), বোন জান্নাতি আক্তার (১৬), ভাই আরিফ হাওলাদার (২১), ফুফাতো বোন রহিমা আক্তার (৩৫) ও রহিমার মেয়ে ঋতু (১৪)।

জাহাঙ্গীর নামে তাদের এক স্বজন জানান, বাঘপাড়া এলাকায় টিনশেড বাড়িতে সুখী ও তার পরিবার ভাড়া থাকেন। তার স্বামী নূর মোহাম্মদ চাকরি করেন। ১৬-১৭ দিন আগে তাদের একটি সন্তান হয়। তাদের সেই সন্তানকে দেখতে স্বজনরা বাসায় এসেছিলেন। রাতে সেই বাসায় হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে জানা যায়, মশার কয়েল জ্বালাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, গতরাতে নারায়ণগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় নারী-শিশুসহ ছয়জনকে আমাদের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাদের মধ্যে রহিমা আক্তার ৪৫ শতাংশ, সুখী আক্তার ১৭ শতাংশ, জান্নাতি আক্তার ১৫ শতাংশ, সাদিয়া আক্তার ৫ শতাংশ, আরিফ ৩ শতাংশ এবং ঋতু আক্তার ১০ শতাংশ দগ্ধ হয়েছে।

দগ্ধদের মধ্যে রহিমা আক্তারকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ), সুখী আক্তার ও জান্নাতি আক্তার কে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে জরুরি বিভাগের অবজারভেশনে রাখা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,দগ্ধ,শিশু,বাড়ি,আগুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close