• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নেত্রকোনায় মাদ্রাসাছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২৪, ১৭:০১
নেত্রকোনা সংবাদদাতা

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় এক মাদ্রাসাছাত্রীকে (১৪) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার লতিফপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার লেংগুরা ইউনিয়নের রাধানগর গ্রামের সালাম মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২৩) ও একই এলাকার হোসেন আলীর ছেলে দৌলত মিয়া (২২)।

এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাব-১৪’র অপারেশন অফিসার ও উপ-পরিচালক আনোয়ার হোসেন।

র‌্যাব জানায়, ভুক্তভোগী ছাত্রীকে মামলার আসামিরা প্রায়ই উত্যক্ত করতো ও অশালীন কথাবার্তা বলতো। ১১ নভেম্বর ভুক্তভোগী বিষয়টি তার মাকে জানায়। ওইদিন বিকেলে ভুক্তভোগীর মা সংরক্ষিত মহিলা ইউপি সদস্যকে কবষয়টি অবগত করেন।

বিষয়টি জানাতে ভুক্তভোগীর মা ও ওই ইউপি সদস্য মামলার আসামি মনিরের বাড়িতে যায়। তারা মনিরের অভিভাবককে জানালে মনিরসহ তার পরিবারের লোকজন ইউপি সদস্য ও ভুক্তভোগীর মায়ের ওপর চড়াও হন। এক পর্যায়ে মনিরসহ তার পরিবারের লোকজন ভুক্তভোগীর মা ও ইউপি সদস্যকে মারপিঠ করে গুরুতর আহত করেন।

খবর পেয়ে ভুক্তভোগীসহ তার প্রতিবেশিরা ঘটনাস্থলে আসেন। এরপর ভুক্তভোগী বাড়িতে গেলে অভিযুক্তরা সুযোগ বুঝে বাড়ির পাশের একটি ধান ক্ষেতে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে তিনজনের নামসহ অজ্ঞাত আরো দু’জনকে আসামি করে একটি মামলা করেন। এরপর থেকে আসামিরা গা ঢাকা দেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, র‌্যাব-১৪ ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছে। শনিবার দুপুরে তাদের জেলা আদালতে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গ্রেপ্তার,ধর্ষণ,সংঘবদ্ধ,নেত্রকোনা,মাদ্রাসাছাত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close