• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

জাবি প্রেস ক্লাবের নতুন কমিটি

প্রকাশ:  ২৮ জানুয়ারি ২০২৪, ২১:২১
পূর্বপশ্চিম ডেস্ক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রেস ক্লাবের ২০২৪-২৫ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের শিক্ষার্থী মোসাদ্দেকুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী নোমান বিন হারুন নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে মোসাদ্দেক দৈনিক যুগান্তর ও নোমান দৈনিক আমাদের সময়ের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে ভোটের ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার, সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক তারিকুল ইসলাম।

এর আগে, বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) প্রেস ক্লাব কার্যালয়ে সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে ভোটগ্রহণ কার্যক্রম চলে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত।

নির্বাচনে সহ-সভাপতি পদে আয়েশা সিদ্দিকা মেঘলা, যুগ্ম সম্পাদক ওয়াজহাতুল ইসলাম, কোষাধ্যক্ষ তানভীর ইবনে মোবারক, দপ্তর সম্পাদক রাহাত চৌধুরী ও গ্রন্থাগার সম্পাদক মাহমুদুল হাসান নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন ওসমান সরদার এবং হাদীউজ্জামান।

ফলাফল ঘোষণার পর নির্বাচন কমিশনার অধ্যাপক তারিকুল ইসলাম বলেন, “উৎসবমুখর পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সব সদস্যদের অংশগ্রহণ গণতান্ত্রিক চর্চার বহিঃপ্রকাশ। আশা করি, নবনির্বাচিত কমিটি এবং এর সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপন করবেন।”

নির্বাচনে পরিদর্শনে গিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক নূরুল আলম বলেন, “নির্বাচন যেকোনো সংগঠনের একটি নিয়মতান্ত্রিক প্রক্রিয়া। নতুন নেতৃত্ব গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে প্রেস ক্লাবকে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যাক সেই প্রত্যাশা রাখি।”

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়,সাভার,প্রেস ক্লাব,কার্যনির্বাহী পরিষদের নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close