• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লক্ষ্মীপুরে ভাইস চেয়ারম্যান পদে মামুনের আগাম প্রচারণা

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২৪, ১৮:১৪
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে ভাইস চেয়ারম্যান পদে মামুনুর রশিদ মামুন প্রার্থীতা ঘোষণা করে আগাম প্রচারণা শুরু করেছেন। তিনি সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের (বিআরডিবি) চেয়ারম্যান ও জেলা শ্রমিক লীগের সাবেক আহবায়ক।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের (ইউসিসি) হলরুমে গ্রামীণ পর্যায়ের নারী নেত্রীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। এতে সদর উপজেলা মহিলা ভিত্তিহীন সমবায় সমিতির সভাপতি ও ম্যানেজাররা উপস্থিত ছিলেন। এছাড়া গত এক সপ্তাহ ধরে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ জনগণ, দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে দিয়েছেন।

মতবিনিময় সভায় মামুন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় সমবায়ীদের দাবির প্রেক্ষিতে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করে সকলের দোয়া চেয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের মহিলা পরিদর্শক আলেয়া বেগম, পরিদর্শক আবু ছিদ্দিক, পরিচালক শাহনাজ বেগম, সাবেক পরিচালক কুলসুম আক্তার ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হাশেম আহমেদ রুপম।

প্রধান অতিথির বক্তব্যে মামুনুর রশিদ মামুন বলেন, ভিত্তিহীন সমবায় সমিতির মাধ্যমে গ্রাম পর্যায়ে নারী নেতৃত্ব সৃষ্টি হয়েছে। প্রত্যন্ত অঞ্চলে অবহেলিত নারীদের অধিকার আদায়ে এখন তারা স্বোচ্চার হয়ে উঠেছেন। সমবায় সমিতির সদস্যরা বিপুল ভোট আমাকে সভাপতি নির্বাচিত করেছেন। আগামি উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমি প্রার্থী হয়েছে। সেখানেও আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দেবেন। আমি আপনাদের পাশে ছিলাম, আছি ও সবসময় থাকবো।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৪ মার্চ তৃতীয় দফায় লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর,নির্বাচন,প্রচারনা,রাজনীতি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close