• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শ্রীমঙ্গলে ফুটবল রেফারিজ এসোসিয়েশনের সভাপতি সজল কান্তি,সম্পাদক এমাদুর

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২১
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ ফুটবল রেফারিজ এসোসিয়েশনের দুই বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত ৮টায় শহরের চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রীমঙ্গল রেফারিজ এসোসিয়েশন এর সভাপতি কবির উদ্দিন সুইট এর সভাপতিত্বে বাফুফের রেফারি মো: মিজানুর রহমান এর সঞ্চালনায় বিশেষ সাধারণ সভা অনুষ্টিত হয়।

সভা শেষে ভোটের মাধ্যমে সজল কান্তি দেব সভাপতি ও মো: এমাদুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। শ্রীমঙ্গল রেফারিজ এসোসিয়েশনের বিশেষ সাধারণ সভায় সবার মতামতের ভিত্তিতে ১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম সেলু, সহ-সভাপতি সুদর্শন দাশ, অর্থ সম্পাদক কাঞ্চন গৌড়।

সদস্যরা হলেন, মো: মিজানুর রহমান, মো: আবুল কাশেম, রুমিম আহমেদ, গৌরাঙ্গ ভৌমিক,

উজ্জ্বল পাসী ও শান্ত ভৌমিক।

কমিটি গঠনের আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর রেফারি ও বাংলাদেশ ফুটবল রেফারিজ এসোসিয়েশন শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি কবির উদ্দিন সুইটকে যুক্তরাষ্ট্র গমণ উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বাংলাদেশ ফুটবল রেফারিজ এসোসিয়েশন শ্রীমঙ্গল উপজেলা শাখার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বাফুফের রেফারি মো: মিজানুর রহমানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রবাসে গমন উপলক্ষে বাংলাদেশ ফুটবল রেফারিজ এসোসিয়েশন শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি কবির উদ্দিন সুইটকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্টানে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন মো: মিজানুর রহমান, মো: আবুল কাশেম, সিরাজুল ইসলাম সেলু, সজল দেব , সুদর্শন দাশ, মো: এমাদুর রহমান, রোমিম আহমদ,কাঞ্চন গৌড়।

উপস্থিত ছিলেন মো: কপিল উদ্দিন, উজ্জ্বল পাসী, গৌরাঙ্গ ভৌমিক ও শান্ত ভৌমিক।

ফুটবল,এসোসিয়েশন,কমিটি,শ্রীমঙ্গল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close