• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নষ্ট খাবার ফিরিয়ে দেওয়ায় পুলিশ পরিদর্শকের উপর হামলা, গ্রেপ্তার ৬

প্রকাশ:  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৫৭
নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের একটি হোটেলে খাবার খেতে গিয়েছিলেন ট্রাফিক পুলিশের এক পরিদর্শক। তাকে পরিবেশন করা হয় দুর্গন্ধযুক্ত খাবার। নষ্ট হওয়ায় সেই খাবার মুখে তুলেননি ওই পুলিশ সদস্য। তবে তার কাছে ঠিকই বিল দাবি করে বসে হোটেলের ক্যাশিয়ার। টাকা না দিতে চাইলে তাকে মারধর করে হোটেলের মালিকের ছেলে ও ক্যাশিয়ার। এই ঘটনায় হোটেলের ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ১০টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে এই ঘটনা ঘটেছে। আহত পুলিশ সদস্যের নাম মো: মেহেদী হাসান (৪২)। তিনি গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন।

থানা পুলিশ এবং স্থানীয়দের বরাতে জানা যায়, আহত পুলিশ পরিদর্শক মেহেদী হাসান কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় একটি বাড়িতে স্বপরিবারে ভাড়া থাকেন। শুক্রবার তার বাড়িতে কেউ না থাকায় দায়িত্ব পালন শেষে রাত ১০টার দিকে ইমা হোটেল এন্ড রেস্টুরেন্টে রাতের খাবার খেতে যান তিনি।

খাবার পরিবেশন করা হলে, ডাল এবং হালিম থেকে দুর্গন্ধ বের হওয়ায় তিনি সেই খাবার ফেরত দেন। নষ্ট খাবার ফেরত দিলেও হোটেলের ক্যাশে থাকা হোটেল মালিকের ছেলে অলিউল্লাহ তার কাছে বিল দাবি করেন। এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে অলিউল্লাহ কাঁচের গ্লাসের কিছু অংশ ভেঙে তার মুখে আঘাত করে। এক পর্যায়ে হোটেলের কর্মচারীরাও ওই পুলিশ সদস্যের ওপর হামলা চালিয়ে থাকে।

পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে সফিপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। এবং উন্নত চিকিৎসার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরবর্তীতে খবর পেয়ে রাতেই অভিযান চালায় কালিয়াকৈর থানা পুলিশ। অভিযানে সাইফুল্লাহ সুমন, মমিনুল ইসলাম, শাফায়াত হোসেন, আব্দুল রাজ্জাক, জাহিদ হোসেন এবং রাকিবকে গ্রেফতার করে পুলিশ। তবে ঘটনার মূল হোতা অলিউল্লাহ এখনো পলাতক রয়েছেন।

হামলার বিষয়ে ট্রাফিক পরিদর্শক মেহেদী হাসান বলেন, নষ্ট থাকায় তিনি হালিম এবং ডাল খাননি। তবুও ক্যাশে থাকা মালিকের ছেলে তার কাছে বিল দাবি করে। এই সময় বিল দিতে অস্বীকার করেন মেহেদী। এক পর্যায়ে উত্তেজিত হয়ে গ্লাস ভেঙে তার মুখে আঘাত করে অলিউল্লাহ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, এই ঘটনায় আহত পুলিশ সদস্য বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তবে, ঘটনার মূলহোতা হোটেল মালিকের ছেলে অলিউল্লাহকে ধরতে অভিযান চলছে বলেও জানিয়েছেন তিনি।

অপরাধ,পুলিশ,গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close