• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশ:  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৯
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

টঙ্গিতে ইজতেমার আখিরি মোনাজাত শেষে বাড়ি ফেরার পথে ময়মনসিংহের ভালুকায় ট্রাক উল্টে নিহত বেড়ে ৩ জন হয়েছে। এই ঘটনায় ২৭ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নিহতরা হলেন, জেলার গফরগাঁও উপজেলার আবুল কালাম আকন্দের ছেলে নাইম (১৩), ভালুকার পাইলাবর এলাকার ফারুক খানের ছেলে সানাউল্লাহ সজল (১৯) ও ফজলু (১৮), তার বাবার নাম জানা যায়নি। তারা সবাই ভালুকা উপজেলার জামিয়া ইসলামীয়া দারুস সুন্নাহ কওমি মাদ্রাসার শিক্ষার্থী।

ভালুকা উপজেলার জামিয়া ইসলামীয়া দারুস সুন্নাহ কওমি মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাতেম খান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা নেয়ার পথে ফজলু নামে আরও এক শিক্ষার্থী মারা গেছেন। তবে, তার নাম ছাড়া অন্য কিছু জানা নেই। পরে আরও বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, ভালুকায় সড়ক দুর্ঘটনায় ঘটনায় হাসপাতালে মোট ১৩ জন ভর্তি হয়েছিল। এর মাঝে সানাউল্লাহ সজল নামে একজন মারা যায়। বাকি ১২ জনের মাঝে ৫ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে হাসপাতালে ৭ জন চিকিৎসাধীন আছেন। ঢাকায় নেয়ার পথে আরও একজন মারা গেছে বলে শুনেছি।

ভালুকা মডেল থানার পরিদর্শক তদন্ত জাহাঙ্গীর আলম বলেন, ভালুকা জামিয়া ইসলামীয়া দারুস সুন্নাহ কওমি মাদ্রাসার ৩০ জন ছাত্র-শিক্ষক টঙ্গীর বিশ্ব ইজতেমার অংশ নিতে যান। মোনাজাত থেকে সবাই একটি ট্রাকে করে মাদ্রাসায় ফিরছিলেন। রাত সাড়ে ১১টার দিকে ঢালিবাড়ী মোড় ইউটার্নের কাছাকাছি আসতেই ট্রাকের সামনে থানা একটি কাভার্ডভ্যান ইউটার্ন নিতে দেখে তাৎক্ষণিক ব্রেক করেন ট্রাকচালক। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। ট্রাকে থাকা সবাই আহত হয় ও নাইম আকন্দ নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান পরিদর্শক তদন্ত জাহাঙ্গীর আলম । অপর দিকে গতরাতে অটোরিকশার যাত্রী ফারুক হোসেন ও আজ সকালে ভরাডোবা ঘাটাইল সড়কে অটোরিকসা উল্টে নুসরাত জাহান নামের এক কলেজ ছাত্রী নিহত হয়।

পৃথক সড়ক দুর্ঘটনায়,নিহত,ভালুকায়

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close